'ও বাচ্চা ছেলে, ওর কথায় বেশি আগ্রহ নেই' - দপ্তর বদলেও থামছে না বাবুল-ইন্দ্রনীল কাজিয়া

People's Reporter: বাবুল বলেন, 'কোনো মনোমালিন্য হয়নি বললে লোকা ভাববে বোকা বানাচ্ছি। আমি আমার মনের কথা মুখ্যমন্ত্রীকে বলেছি। মুখ্যমন্ত্রী যে পথ দেখিয়েছেন সেখানেই আছি'।
থামছে না বাবুল-ইন্দ্রনীল কাজিয়া
থামছে না বাবুল-ইন্দ্রনীল কাজিয়াগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

দপ্তর বদলালেও বাবুল সুপ্রিয়ইন্দ্রনীল সেনের কাজিয়া থামতেই চাইছে না। এবার দপ্তরের ঘরে বসা নিয়ে দুই মন্ত্রীর বিবাদ প্রকাশ্যে এল। বাবুল বলেন, যে টেবিলে সম্মান নেই সেই টেবিল ছেড়ে চলে যাই।

কয়েকদিন আগেই রাজ্য মন্ত্রিসভায় রদবদল হয়েছে। পর্যটন দপ্তর হাতছাড়া হয়েছে বাবুল সুপ্রিয়র। সেই দপ্তর ফিরে পেয়েছেন ইন্দ্রনীল সেন। কিন্তু দ্বন্দ্ব যে তাতেও থামেনি। বুধবার নবমহাকরণে যান ইন্দ্রনীল সেন। কিন্তু বাবুল সুপ্রিয়র পর্যটন দপ্তরের ঘরে বসতে রাজি হননি তিনি। নিজের পুরনো ঘরেই সমস্ত কাজ করতে চান বলেই জানিয়েছেন ইন্দ্রনীল। আধিকারিকদের একদিনের মধ্যে ঘর সাজিয়ে দেওয়ার নির্দেশও দেন।

অন্যদিকে বাবুল বলেন, 'যে টেবিলে বসলে সম্মান থাকে না সেই টেবিল ছেড়ে চলে যাই আমি'। পর্যটন দপ্তর হাতছাড়া হওয়া নিয়েও মুখ খোলেন তিনি। বাবুল বলেন, 'কোনো মনোমালিন্য হয়নি বললে লোকা ভাববে বোকা বানাচ্ছি। আমি আমার মনের কথা মুখ্যমন্ত্রীকে বলেছি। মুখ্যমন্ত্রী যে পথ দেখিয়েছেন সেখানেই আছি'।

পাল্টা বাবুলের বিরুদ্ধে সরব হয়েছেন ইন্দ্রনীল সেনও। তিনি বলেন, 'বাবুল বাচ্চা ছেলে। সবে দলে এসেছে। সকলেই নিজের মতো করে সমস্যার সমাধান করবো। ও অনেক কিছুই বলেছিল সোশ্যাল মিডিয়ায়। আমি শুধু রবীন্দ্রনাথের কথায় বলবো, যে তোরে পাগল বলে তারে তুই বলিস নে কিছু। আর বাবুল কী বললো তাতে আমার কোনো আগ্রহ নেই। আমি কারুর বিরুদ্ধে কথা বলিনি এবং বলবোও না। আমি কোনও দপ্তর চাইনি। মুখ্যমন্ত্রী যা ভালো বুঝেছেন তাই করেছেন'।

থামছে না বাবুল-ইন্দ্রনীল কাজিয়া
WB: মন্ত্রিসভায় ব্যাপক রদবদল! পর্যটন দপ্তর থেকে সরানো হলো বাবুলকে, সমবায় দপ্তর হাতছাড়া অরূপের
থামছে না বাবুল-ইন্দ্রনীল কাজিয়া
কেন্দ্রীয় প্রকল্পের প্রচার করতে সবেতন ছুটি দেওয়া হবে জওয়ানদের, নির্দেশিকা জারি সেনাবাহিনীর

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in