Anubrata Mondal: 'জেল থেকে শীঘ্রই মুক্তি', মমতার অভয়বাণীতে আত্মবিশ্বাসী অনুব্রতর ঘোষণা

জেল থেকে শীঘ্রই মুক্তি পাওয়ার বিষয়ে তিনি আত্মবিশ্বাসী। শুক্রবার একথা জানিয়েছেন গরু চোরাচালান কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগে সিবিআই-এর হাতে গ্রেপ্তার হওয়া তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল।
অনুব্রত মণ্ডল ও মমতা বন্দ্যোপাধ্যায়
অনুব্রত মণ্ডল ও মমতা বন্দ্যোপাধ্যায় ফাইল ছবি, গ্রাফিক্স - আকাশ

জেল থেকে শীঘ্রই মুক্তি পাওয়ার বিষয়ে তিনি আত্মবিশ্বাসী। শুক্রবার একথা জানিয়েছেন গরু চোরাচালান কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগে সিবিআই-এর হাতে গ্রেপ্তার হওয়া তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। গতকাল পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রকাশ্যে তাঁর প্রতি সমর্থন জানানোর পর এদিন এই মন্তব্য করেছেন অনুব্রত।

শুক্রবার বিকেলে তাকে আসানসোল বিশেষ সংশোধনাগার থেকে কলকাতায় আনার সময়, সাংবাদিকদের সাথে কথা বলার সময় তাঁকে বেশ উচ্ছ্বসিত দেখায়। সংবাদমাধ্যমের সামনে অনুব্রত বলেন, "আমি চোর বা ডাকাত নই যে আমি চিরকাল কারাগারে থাকব। কেউ সারা জীবন কারাগারে থাকে না। তাই, আমিও শীঘ্রই মুক্তি পাব। দিদি আমার পাশে আছেন এটাই যথেষ্ট এবং আমার আর কিছু বলার নেই।”

অনুব্রত মণ্ডল ও মমতা বন্দ্যোপাধ্যায়
Anubrata Mondal: ভোলে বোমের পর অনুব্রত কান্ডে এবার CBI নজরে শিবশম্ভু রাইসমিল, সকাল থেকে চলছে তল্লাশি

প্রসঙ্গত, বৃহস্পতিবার বিকেলে, কলকাতার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে দলীয় নেতা ও কর্মীদের এক সমাবেশে ভাষণ দেওয়ার সময়, মুখ্যমন্ত্রী বীরভূম থেকে তার দলীয় কর্মীদের "বীরের সম্মানে" মন্ডলকে কারাগার থেকে বের করে আনতে প্রস্তুত থাকার আহ্বান জানান।

শুক্রবার বিকেলে, অনুব্রত মন্ডলকে পূর্ব বর্ধমান জেলার মঙ্গলকোটে একটি বিস্ফোরণ মামলায় সল্টলেকের একটি বিশেষ আদালতে পেশ করা হয়। ২০১০ সালে বামফ্রন্টের শাসনকালে এই বিস্ফোরণ হয়েছিল। তবে শুক্রবার এ মামলার সব অভিযোগ থেকে তাকে খালাস দেন আদালত। খালাস পাওয়ার পর মন্ডল বলেন, "এটা সত্যের জয় এবং এটা এখন প্রমাণিত যে আমার বিরুদ্ধে ২০১০ সালে একটি মিথ্যা মামলা দায়ের করা হয়েছিল।" ওই বিস্ফোরণ মামলায় আরও ১৪ আসামিকে খালাস দিয়েছে আদালত।

সিবিআই অনুব্রত মণ্ডলকে গ্রেপ্তার করার পর থেকে মুখ্যমন্ত্রী তাঁকে নির্দোষ বলে দাবি করেছেন। তিনি পশ্চিমবঙ্গের প্রাক্তন শিক্ষামন্ত্রী এবং তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চ্যাটার্জির থেকে নিজেকে সম্পূর্ণ দূরে সরিয়ে নিলেও মন্ডলের সমর্থনে মুখ খুলেছেন।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গ স্কুল সার্ভিস কমিশন (WBSSC) নিয়োগ অনিয়ম কেলেঙ্কারির অভিযোগে ইডির হাতে গ্রেপ্তার হয়েছেন পার্থ চ্যাটার্জি।

(Except for the headline, this story has not been edited by People's Reporter and is translated and published from a syndicated feed.)

অনুব্রত মণ্ডল ও মমতা বন্দ্যোপাধ্যায়
Anubrata Mondal: অনুব্রতর জামিন না হলে গাঁজা কেসে ফাঁসানো হবে পরিবারকে - বিচারককে হুমকি চিঠি

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in