Anubrata Mondal: অনুব্রতর জামিন না হলে গাঁজা কেসে ফাঁসানো হবে পরিবারকে - বিচারককে হুমকি চিঠি

অনুব্রত মণ্ডলকে জামিন না দিলে পরিবারকে মাদক মামলায় ফাঁসানো হবে। এই হুমকি দেওয়া হয়েছে বিচারক রাজেশ চক্রবর্তীকে। এক হুমকি চিঠি পাঠানো হয়েছে বিচারককে।
অনুব্রত মণ্ডল
অনুব্রত মণ্ডলফাইল ছবি - উইকির সৌজন্যে

অনুব্রত মণ্ডলকে জামিন না দিলে পরিবারকে মাদক মামলায় ফাঁসানো হবে। এই হুমকি দেওয়া হয়েছে বিচারক রাজেশ চক্রবর্তীকে। এক হুমকি চিঠি পাঠানো হয়েছে বিচারককে। বিষয়টি জানানো হয়েছে রাজ্যের রেজিস্ট্রার জেনারেলকে। যা নিয়ে তোলপাড় রাজ্যের রাজনৈতিক মহল। জানা গেছে গত ২০ আগস্ট এই চিঠি পেয়েছেন বিচারপতি রাজেশ চক্রবর্তী।

এই ঘটনা প্রসঙ্গে সিপিআইএম সাংসদ এবং আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে জানান - আমি আদৌ বিস্মিত নই। আজ হয়তো বিচারক লিখিতভাবে অভিযোগ করেছেন। এইরকম ঘটনা অহরহ ঘটেছে। বামপন্থী কর্মীরা যখন কোনো নিম্ন আদালতে বিচারের জন্য গেছেন তখন আদালতের বাইরে তৃণমূলের কর্মীরা জড়ো হয়ে এই কাজ করেছে। এরকম বহু ঘটনা আছে। এখানে আইনি অবস্থা একদম ভেঙে পড়েছে।

গত ১১ আগস্ট গোরু পাচারকাণ্ডে সিবিআই-র হাতে গ্রেফতার হন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। সিবিআই-র একটি বিশেষ দল ওইদিন প্রায় মধ্যরাতে অভিযান চালিয়েছিল। সংবাদসংস্থা পিটিআই এক ট্যুইট করে অনুব্রত মণ্ডলের গ্রেপ্তারের খবর জানায়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in