কলেজে ঢুকে ছাত্রকে মারধর, BJP-র রাজ্য সভাপতির ছেলের বিরুদ্ধে মামলা দায়ের বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের

বিজেপি নেতার ছেলের দুটি ভিডিও ভাইরাল হয়েছিল। তাতে দেখা যায় কলেজ হোস্টেলে একজন পড়ুয়াকে ঘিরে মারধর করছেন ভগীরথ সহ আরও অনেকে। অন্য একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি ছেলেকে কলেজ চত্বরেই অনবরত চড় মারছেন তিনি।
ভাইরাল ভিডিও-র স্ক্রীনশট
ভাইরাল ভিডিও-র স্ক্রীনশটগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

কলেজে ঢুকে ছাত্র নিগ্রহ। তেলেঙ্গানার বিজেপি সভাপতি বান্দি সঞ্জয় কুমারের ছেলে বান্দি ভগীরথ সাইয়ের বিরুদ্ধে দায়ের হল মামলা। মামলা দায়ের করেছে মাহিন্দ্রা ইউনিভার্সিটি।

সম্প্রতি বিজেপি নেতার ছেলের দুটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যায় একজনকে ঘিরে মারধর করছেন ভগীরথ সহ আরও অনেকে। অন্য একটি ভিডিওতে দেখা যাচ্ছে কলেজ চত্বরেই ওই ছেলেটিকে অনবরত চড় মারছেন ভগীরথ সাই। এই ভিডিওর সূত্র ধরে ভগীরথের বিরুদ্ধে পদক্ষেপ গ্রহণ করেছে মাহিন্দ্রা ইউনিভার্সিটি। মঙ্গলবার বিজেপি নেতার ছেলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। তবে এই ভাইরাল ভিডিও-র সত্যতা যাচাই করেনি পিপলস রিপোর্টার।

সূত্র মারফত জানা যাচ্ছে, নির্যাতিত পড়ুয়ার নাম শ্রীরাম। সে হায়দরাবাদের একটি বেসরকারি কলেজের পড়ুয়া। ভগীরথ মারের কথা স্বীকার করে নিয়ে বলেন, ওই পড়ুয়া (শ্রীরাম) তাঁর বন্ধুর বোনকে কলেজে উত্যক্ত করতেন। তাই মারধর করেছেন তিনি।

জানা গেছে শ্রীরাম ভগীরথের বন্ধুর বোনকে আপত্তিকর মেসেজ পাঠিয়েছিল। সেই বিষয়ে আলোচনা করতেই শ্রীরামকে ডেকে পাঠান ভগীরথ। শ্রীরাম যেতেই সবাই মিলে তাকে মারধর করে বলে অভিযোগ। আলোচনার সময় শ্রীরাম ভগীরথের সাথে খারাপ ব্যবহার করেছিল বলেও জানা যাচ্ছে।

বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়েছে, 'এটা রাজনৈতিক ষড়যন্ত্র ছাড়া আর কিছুই না। তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও এই ষড়যন্ত্র করছেন।' বিজেপির কথায়, শিক্ষার্থীদের মধ্যে মারামারি হতেই পারে। সেটাকে নিয়ে রাজনীতি করা উচিত নয়।

ভাইরাল ভিডিও-র স্ক্রীনশট
মোদী-ইয়েদুরাপ্পার একান্ত বৈঠক! কর্ণাটকের রাজনৈতিক মহলে নয়া জল্পনা
ভাইরাল ভিডিও-র স্ক্রীনশট
কাতার জুড়ে দ্রুততম দৌড়, চতুর্থবার 'গিনেস ওয়ার্ল্ড রেকর্ড'-র দোরগোড়ায় ভারতের সুফিয়া

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in