Nagpur: নাগপুরে বিস্ফোরক তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, ঝলসে মৃত্যু কমপক্ষে ৫ জনের, আহত অনেকে

People's Reporter: রিপোর্ট অনুসারে, শহর থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে হিংনা থানা সীমানার অন্তর্গত ধামনা গ্রামে চামুন্ডি এক্সপ্লোসিভ প্রাইভেট লিমিটেডে বিস্ফোরণটি ঘটে।
বিস্ফোরক তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণ
বিস্ফোরক তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণছবি - সংগৃহীত

নাগপুরে ভয়াবহ বিস্ফোরণ। জানা গেছে, নাগপুরের ধামনায় এক বিস্ফোরক তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণ ঘটে। ঘটনায় কমপক্ষে পাঁচ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরও পাঁচ। আহতদের ইতিমধ্যেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের দেহ পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য। পুলিশ তদন্ত শুরু করেছে।

রিপোর্ট অনুসারে, শহর থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে হিংনা থানা সীমানার অন্তর্গত ধামনা গ্রামে চামুন্ডি এক্সপ্লোসিভ প্রাইভেট লিমিটেডে বিস্ফোরণটি ঘটে। স্থানীয় এক পুলিশ জানান, দুপুর ১টা নাগাদ শ্রমিকরা যখন বিস্ফোরক প্যাক করছিলেন তখন বিস্ফোরণটি ঘটে।

পুলিশ কমিশনার রবিন্দর সিংগাল জানিয়েছে, “এই ঘটনায় ৫ জন মারা গেছেন। যার মধ্যে ৪ জন মহিলা রয়েছে। আমাদের তদন্ত চলছে। আমাদের দল, অপরাধ শাখা এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন, ব্যবস্থা নেওয়া হচ্ছে।“

ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন এসসিপি (শরদ পাওয়ার) নেতা অনিল দেশমুখ। অনিল দেশমুখ বলেছেন, “ধামনা গ্রামের কাছে একটি বিস্ফোরক কারখানায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে দুপুরে। ইউনিটের ম্যানেজার ও মালিক পলাতক। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বিস্ফোরক বিভাগের একটি দল এখানে রয়েছে এবং আরও তদন্ত চলছে।”  

এর আগে গত ২৩ মে থানে জেলার ডোম্বিভলির শিল্প এলাকায় একটি বড় অগ্নিকাণ্ডের জেরে কমপক্ষে পাঁচজন নিহত এবং ৫৬ জন গুরুতর আহত হয়।

বিস্ফোরক তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণ
‘পুণ্যার্থীদের পরিবারের কান্নাও শুনতে পাচ্ছেন না’ – কাশ্মীরের জঙ্গী হামলা নিয়ে মোদীকে নিশানা রাহুলের
বিস্ফোরক তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণ
আগামী ২৪ জুন বসতে চলেছে অষ্টাদশ লোকসভার প্রথম অধিবেশন, জানালেন কিরেণ রিজিজু

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in