Swati Maliwal: ‘কেজরীওয়ালকে ফাঁসাতে বিজেপির এজেন্ট হয়েছেন স্বাতী মালিওয়াল’, দাবি আপের

People's Reporter: স্বাতী মালিওয়াল অভিযোগ তুলেছিলেন, গত ১৩ মে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করতে যান তিনি। সেই সময় তাঁকে শারীরিক নিগ্রহ করে কেজরিওয়ালের ব্যক্তিগত সচিব বৈভব কুমার।
স্বাতী মালিওয়াল এবং অতিশী
স্বাতী মালিওয়াল এবং অতিশী ছবি - সংগৃহীত

আপ রাজ্যসভার সাংসদ স্বাতী মালিওয়াল কি বিজেপির হয়ে খেলছেন? দলের আগের অবস্থান থেকে সরে গিয়ে নয়া বিবৃতিতে তেমনই দাবি করলেন দিল্লির আপ সরকারের মন্ত্রী অতিশী। তিনি বলেন, স্বাতী বিজেপির এজেন্ট হয়ে দিল্লির মুখ্যমন্ত্রী কেজরীওয়ালকে ফাঁসাতে গিয়েছিলেন। পঞ্চম দফার ভোটের আগে অতিশীর এই দাবি নিয়ে তোলপাড় দিল্লি তথা জাতীয় রাজনীতি।

উল্লেখ্য, গত ১৪ মে আপের রাজ্যসভার সাংসদ সঞ্জয় সিং বিবৃতি দিয়ে কেজরীওয়ালের সচিব বৈভবের হাতে স্বাতীর হেনস্থা হওয়ার ঘটনা স্বীকার করেছিলেন। কিন্তু শুক্রবার একটি ভিডিও প্রকাশ্যে এনে অতিশী স্বাতীর বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ তোলেন। (যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি পিপলস রিপোর্টার)

আপের রাজ্যসভার সাংসদ স্বাতী মালিওয়াল অভিযোগ তুলেছিলেন, গত ১৩ মে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করতে তাঁর বাসভবনে যান তিনি। সেই সময় তাঁকে শারীরিকভাবে নিগ্রহ করেন কেজরিওয়ালের ব্যক্তিগত সচিব বৈভব কুমার।

এফআইআর-এ স্বাতী মালিওয়াল বলেন, সোমবার কেজরিওয়ালের বাসভবনে আমার সাথে অমানবিক ব্যবহার করেন বৈভব। সেই সময় কেজরিওয়াল বাড়িতেই ছিলেন। বৈভব আমার উপরে ঝাঁপিয়ে পড়েন এবং নৃশংসভাবে আমাকে টেনে নিয়ে যাচ্ছিলেন। আমার জামা টানছিলেন। আমার বুকে, পেটেও লাথি মারেন তিনি।

যদিও আপের রাজ্যসভার সাংসদ অতিশী দাবি করেন, স্বাতী মালিওয়াল কোনও অ্যাপয়েন্টমেন্ট ছাড়াই মুখ্যমন্ত্রীর বাসভবনে পৌঁছেছিলেন। এবং তাঁর উদ্দেশ্য ছিল কেজরিওয়ালের বিরুদ্ধে অভিযোগ আনা।

তিনি দাবি করেন, "আজ একটি ভিডিও প্রকাশিত হয়েছে যা মালিওয়ালের মিথ্যাকে সকলের সামনে এনেছে। ভিডিওতে দেখা যাচ্ছে তিনি বৈভব কুমারকে হুমকি দিচ্ছেন। মালিওয়ালের অভিযোগ ভিত্তিহীন। মালিওয়াল জোর করে কেজরিওয়ালের সাথে দেখা করতে চেয়েছিলেন। তিনি রাজ্যসভার সাংসদ এবং তাঁর জানা উচিত যে মুখ্যমন্ত্রীর ব্যস্ত সময়সূচী রয়েছে। কুমার তাঁকে বলেছিলেন যে মুখ্যমন্ত্রী ব্যস্ত কিন্তু তাঁর সাথে দেখা করার জন্য তিনি চিৎকার করেছিলেন। বৈভবকে ধাক্কা দেন।“

আপ নেত্রী নেতা আরও জানিয়েছেন, বৈভব কুমার ইতিমধ্যে স্বাতী মালিওয়ালের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন। তিনি সংবাদ মাধ্যমে জানিয়েছেন, “এই ঘটনা প্রমাণ করে এটা বিজেপির ষড়যন্ত্র। কেজরীওয়ালকে বদনাম করার জন্য মালিওয়ালকে ব্যবহার করা হয়েছিল।”

স্বাতী মালিওয়াল এবং অতিশী
Lok Sabha Polls 24: ভোটপ্রচারে গিয়ে আক্রান্ত কংগ্রেস প্রার্থী কানহাইয়া কুমার, অভিযোগ বিজেপির দিকে
স্বাতী মালিওয়াল এবং অতিশী
Swati Maliwal: কেজরির ব্যক্তিগত সচিবের বিরুদ্ধে FIR! অমানবিক অত্যাচারের অভিযোগ আপ সাংসদ মালিওয়ালের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in