Swati Maliwal: কেজরির ব্যক্তিগত সচিবের বিরুদ্ধে FIR! অমানবিক অত্যাচারের অভিযোগ আপ সাংসদ মালিওয়ালের

People's Reporter: বৈভবের বিরুদ্ধে এফআইআর দায়ের করে দিল্লি পুলিশ। বৈভবের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৩৫৪, ৫০৬ এবং ৫০৯ ধারায় মামলা রুজু হয়েছে।
স্বাতী মালিওয়াল
স্বাতী মালিওয়ালছবি - সংগৃহীত

আপের রাজ্যসভার সাংসদ স্বাতী মালিওয়ালের অভিযোগের ভিত্তিতে অরবিন্দ কেজরিওয়ালের ব্যক্তিগত সচিব বৈভব কুমারের বিরুদ্ধে একাধিক ধারায় এফআইআর দায়ের হলো। এফআইআর-এ দিল্লি মহিলা কমিশনের প্রাক্তন চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল অভিযোগ করেন যে, বৈভব কুমার তাঁকে চড়, লাথি মেরেছেন।

দিল্লির লোকসভা নির্বাচনের আগে আপের অস্বস্তি বাড়ালেন দলেরই সাংসদ স্বাতী মালিওয়াল। আগেই তিনি বৈভব কুমারের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ করেছিলেন। বৃহস্পতিবার বৈভবের বিরুদ্ধে এফআইআর দায়ের করলো দিল্লি পুলিশ। বৈভবের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৩৫৪, ৫০৬ এবং ৫০৯ ধারায় মামলা রুজু হয়েছে।

এফআইআর-এ স্বাতী মালিওয়াল বলেন, সোমবার কেজরিওয়ালের বাসভবনে আমার সাথে অমানবিক ব্যবহার করেন বৈভব। সেই সময় কেজরিওয়াল বাড়িতেই ছিলেন। আমি একদম অবাক হয়ে গিয়েছিলাম। বারবার সাহায্যের জন্য চিৎকার করছিলাম। নিজেকে রক্ষা করার জন্য আমার পা দিয়ে বহুবার বৈভব কুমারকে দূরে ঠেলে দেওয়ার চেষ্টা করেছিলাম। তিনি আমার উপরে ঝাঁপিয়ে পড়েন এবং নৃশংসভাবে আমাকে টেনে নিয়ে যাচ্ছিলেন। আমার জামা টানছিলেন। আমার বুকে, পেটেও লাথি মারেন তিনি।

তিনি আরও জনান, এই হামলায় আমি ভয়ানকভাবে ধাক্কা খেয়েছি। নানা জায়গায় আঘাত লাগে আমার। ১১২ ডায়াল করে পুরো ঘটনাটি জানিয়েছিলাম। তাছাড়া বৈভব যখন মেইন গেটে কর্মরত নিরাপত্তারক্ষীদের সাথে ফিরে এসেছিলেন তখন তাঁদেরকে আমার সাথে হওয়া অত্যাচারের কথা জানিয়েছিলাম। আর পুলিশ না আসা পর্যন্ত অপেক্ষা করতে বলেছিলাম। কিন্তু তাঁরা আমাকে বলে ওই স্থান ছেড়ে আমি যেন চলে যাই।

নিজের এক্স হ্যান্ডেলে আপ সাংসদ বলেন, 'আমার সাথে যা হয়েছে তা খুবই খারাপ। আমার সঙ্গে ঘটে যাওয়া ঘটনার বিষয়ে আমি পুলিশের কাছে আমার বক্তব্য দিয়েছি। আশা করি যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। বিগত দিনগুলো আমার জন্য খুব কঠিন ছিল। দেশে গুরুত্বপূর্ণ নির্বাচন চলছে, স্বাতী মালিওয়াল গুরুত্বপূর্ণ নয়, দেশের সমস্যা গুরুত্বপূর্ণ। বিষয়টি নিয়ে রাজনীতি না করার জন্য বিজেপি নেতাদের কাছে বিশেষ অনুরোধ রইল।'

স্বাতী মালিওয়াল
আদালতের অনুমতি ছাড়া আর্থিক তছরূপ মামলায় অভিযুক্তকে গ্রেফতার করতে পারবে না ইডি: সুপ্রিম কোর্ট
স্বাতী মালিওয়াল
Lok Sabha Polls 24: পঞ্চম দফায় উত্তরপ্রদেশে হেভিওয়েট ভোট! কঠিন পরীক্ষায় স্মৃতি-রাজনাথ-রাহুল

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in