Gujarat: 'আত্মসম্মানে আঘাত!' - আচমকাই ইস্তফা বিজেপি বিধায়কের

People's Reporter: মঙ্গলবার গুজরাট বিধানসভার স্পিকার শঙ্কর চৌধুরীর কাছে ইস্তফাপত্র জমা দেন ভাদোদরার সাভলি কেন্দ্রের বিজেপি বিধায়ক কেতন ইনমদার।
বিজেপি বিধায়ক পদ থেকে ইস্তফা কেতন ইনমদারের
বিজেপি বিধায়ক পদ থেকে ইস্তফা কেতন ইনমদারেরগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

লোকসভা নির্বাচনের আগে আচমকাই বিধায়ক পদ থেকে ইস্তফা দিলেন গুজরাটের বিজেপি বিধায়ক কেতন ইনমদর। তাঁর কথায় নিজের আত্মসম্মানের কথা ভেবেই পদত্যাগ করলেন তিনি।

মঙ্গলবার গুজরাট বিধানসভার স্পিকার শঙ্কর চৌধুরীর কাছে ইস্তফাপত্র জমা দেন ভাদোদরার সাভলি কেন্দ্রের বিজেপি বিধায়ক কেতন ইনমদার। ইস্তফাপত্রে তিনি উল্লেখ করেন, নিজের মনের কথা শুনেই বিধায়ক পদ ছাড়ছেন তিনি। এর আগে ২০২০ সালেও নিজের পদত্যাগের ঘোষণা করেছিলেন। এমনকি স্পিকারের কাছে ইস্তফাপত্রও জমা দিয়েছিলেন। কিন্তু স্পিকার সেই পত্র গ্রহণ করেননি।

কেতন বলেন, "আমি দীর্ঘদিন ধরে বিজেপির সাথে যুক্ত। কিন্তু আমি দেখছি পুরনো কর্মীদের দলে সম্মান দেওয়া হচ্ছে না। ২০২০ সালেও বলেছিলাম আত্মসম্মানের আগে বড় কিছু হতে পারে না। আজও সেই একই কথা বলছি। আর এটা শুধু আমার কথা নয়। আমার মাধ্যমে সমস্ত সাধারণ কর্মীদের কথা বলছি। পুরনো কর্মীদের কখনোই অবহেলা করা উচিত নয়।"

তিনি আরও জানান, "আমি বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছি মানে এই নয় যে দলের সাথে কাজ করবো না। আমাদের ভাদোদরা লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রঞ্জন ভাটকে সর্বোচ্চ ব্যবধানে জেতানোর চেষ্টা করবো। দিনরাত এক করে দেবো আমাদের প্রার্থীর জয় নিশ্চিত করার জন্য।"

২০১২ সালে নির্দল হিসেবে সাভেলি থেকে বিধানসভা নির্বাচনে জয়লাভ করেছিলেন কেতন। তারপর বিজেপিতে যোগ দেন। ২০১৭ এবং ২০২২ পর পর দুবার বিধায়ক হিসেবে বিজেপির টিকিটে জয়ী হয়েছেন তিনি।

বিজেপি বিধায়ক পদ থেকে ইস্তফা কেতন ইনমদারের
CAA: সিএএ-তে স্থগিতাদেশ নয়, কেন্দ্রর কাছে তিন সপ্তাহের মধ্যে জবাব চাইলো শীর্ষ আদালত
বিজেপি বিধায়ক পদ থেকে ইস্তফা কেতন ইনমদারের
Patanjali: ‘মিথ্যা’ ও ‘বিভ্রান্তিকর’ বিজ্ঞাপন মামলায় রামদেবকে তলব সুপ্রিম কোর্টের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in