অসুস্থ প্রধানমন্ত্রীর মা, রাজনীতি ভুলে কঠিন সময়ে নরেন্দ্র মোদীর পাশে রাহুল গান্ধী!

মঙ্গলবার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় প্রধানমন্ত্রীর মা হীরাবেন মোদীকে আহমেদাবাদের ইউ এন মেহতা ইনস্টিটিউট অফ কার্ডিওলজি অ্যান্ড রিসার্চ সেন্টারে ভর্তি করা হয়। হাসপাতালে পৌঁছেছেন প্রধানমন্ত্রী।
রাজনীতি ভুলে কঠিন সময়ে নরেন্দ্র মোদীর পাশে রাহুল গান্ধী
রাজনীতি ভুলে কঠিন সময়ে নরেন্দ্র মোদীর পাশে রাহুল গান্ধীফাইল ছবি

মানবিক দৃষ্টান্ত স্থাপন কংগ্রেস নেতা রাহুল গান্ধীর। রাজনৈতিক বিরোধিতা ভুলে কঠিন সময়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাশে দাঁড়ালেন তিনি। সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রীর মায়ের দ্রুত আরোগ্য কামনাও করলেন রাহুল গান্ধী।

রাজনীতির থেকেও বড় হল মানবিকতাবোধ। সেটা প্রমাণ করলেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রীর মা হীরাবেন মোদীর শারীরিক অবস্থার অবনতি হয়। তাঁকে আহমেদাবাদের ইউ এন মেহতা ইনস্টিটিউট অফ কার্ডিওলজি অ্যান্ড রিসার্চ সেন্টারে ভর্তি করা হয়।

বুধবার এই খবর প্রকাশ্যে আসতেই নরেন্দ্র মোদীর মায়ের দ্রুত আরোগ্য কামনা করে নিজের ট্যুইটার হ্যান্ডেলে কংগ্রেস নেতা রাহুল গান্ধী লেখেন, "মা ও ছেলের মধ্যে যে ভালোবাসা তা অনন্ত এবং খুব মূল্যবান হয়। মোদীজী, এই কঠিন সময়ে আমার ভালোবাসা ও সমর্থন আপনার সাথে আছে। আমি প্রার্থনা করছি আপনার মা খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন।"

উল্লেখ্য, চলতি বছরের জুন মাসে ১০০ বছরে পা দিয়েছেন প্রধানমন্ত্রীর মা হীরাবেন মোদী। হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে হীরাবেন মোদীর অবস্থা এখন স্থিতিশীল।

গুজরাট নির্বাচনের আগেই প্রধানমন্ত্রী নিজের মায়ের সাথে দেখা করেছিলেন। অসুস্থতার খবর পেয়ে তিনি দ্রুত আহমেদাবাদ পৌঁছান। হাসপাতাল গিয়েছেন গুজরাত বিজেপির নেতাকর্মীরাও।

রাজনীতি ভুলে কঠিন সময়ে নরেন্দ্র মোদীর পাশে রাহুল গান্ধী
Bharat Jodo Yatra চলাকালীন বিঘ্নিত রাহুলের নিরাপত্তা! ষড়যন্ত্রের অভিযোগ কংগ্রেসের
রাজনীতি ভুলে কঠিন সময়ে নরেন্দ্র মোদীর পাশে রাহুল গান্ধী
এলাহাবাদ হাইকোর্টে বড় ধাক্কা যোগী সরকারের, OBC সংরক্ষণের বিজ্ঞপ্তি বাতিলের নির্দেশ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in