Rahul Gandhi: আদানি কান্ড থেকে মানুষের নজর ঘোরাতেই রাহুল গান্ধীর বাড়িতে পুলিশ - কংগ্রেস

রবিবার কংগ্রেসের সদর দপ্তরে পৌঁছান খাড়গে এবং দলের সদস্যদের সঙ্গে বৈঠক করেন। বৈঠকের পর তিনি বলেন, রাহুল গান্ধী ও কংগ্রেস এই ঘটনায় ভীত নয়। এই ঘটনা ঘটানো হচ্ছে আদানি কান্ড থেকে মানুষের দৃষ্টি ঘোরাতে।
সাংবাদিকদের মুখোমুখি কংগ্রেস সভাপতি
সাংবাদিকদের মুখোমুখি কংগ্রেস সভাপতিছবি আইএনসি ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

আদানি কান্ড থেকে নজর ঘোরাতেই দিল্লিতে রাহুল গান্ধীর বাড়িতে দিল্লি পুলিশের অভিযান। কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক মল্লিকার্জুন খাড়গে রবিবার একথা জানিয়েছেন। যদিও এর পরেও আদানি কান্ডে প্রশ্ন তোলা থামাবে না কংগ্রেস বলে জানিয়েছেন খাড়গে। এদিনই দিল্লিতে রাহুল গান্ধীর বাড়িতে যায় দিল্লি পুলিশ।

রবিবার দুপুরে কংগ্রেসের সদর দপ্তরে পৌঁছান খাড়গে এবং দলের বিশিষ্ট সদস্যদের সঙ্গে বৈঠক করেন। বৈঠকের পর খাড়গে বলেন, রাহুল গান্ধী এবং কংগ্রেস এই ঘটনায় ভীত নয় এবং এই ঘটনা ঘটানো হচ্ছে আদানি কান্ড থেকে দেশের মানুষের দৃষ্টি ঘোরানোর জন্য। আদানি কান্ডে আমরা আমাদের প্রশ্ন তোলা জারি রাখবো, যতই ওরা (বিজেপি) তাঁকে (আদানি) রক্ষা করার চেষ্টা করুক না কেন।

এদিন খাড়গে আরও বলেন, দিল্লি পুলিশের এই সস্তা নাটকই প্রমাণ করে দিচ্ছে যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আদানিকে ওঠা প্রশ্নে কতখানি বিব্রত এবং এটা পুলিশের কোনো ভুল নয়, এটা তাদের রাজনৈতিক প্রভুদের ভুল।

এদিন এক ট্যুইট বার্তায় কংগ্রেসের পক্ষ থেকে বলা হয়, ভারত জোড়ো যাত্রা এবং রাহুল গান্ধী লক্ষ লক্ষ মহিলাকে নিরাপদে হাঁটার সুযোগ করে দিয়েছে। তাদের প্রতিবাদ তুলে ধরেছে এবং তাঁদের প্রতি সহমর্মীতা দেখিয়েছে। দিল্লি পুলিশের সস্তা নাটক প্রমাণ করে দিয়েছে যে আদানি প্রসঙ্গে প্রশ্ন ওঠায় প্রধানমন্ত্রী মোদী কতটা বিব্রত।

এদিনই রাহুল গান্ধীর বাড়ির সামনে সাংবাদিকদের মুখোমুখি হয়ে হয়ে কংগ্রেস মুখপাত্র পবন খেরা বলেন, ৪৫ দিন আগে শেষ হয়ে যাওয়া ভারত জোড়ো যাত্রার বিষয়ে প্রশ্ন তুলে কীভাবে এবং কোন আইনে দিল্লি পুলিশ রাহুল গান্ধীর বাড়িতে অভিযান চালাতে পারে?

তিনি আরও বলেন, আমরা নির্ধারিত নিয়ম মেনে ভারত জোড়ো যাত্রা প্রসঙ্গে, ভারত জোড়ো যাত্রার সময় যা যা বলা হয়েছে সেই সমস্ত প্রশ্নের উত্তর দেব। এঁরা এখন মহিলাদের প্রসঙ্গ তুলছেন…এঁরা হাথরস, কাঠুয়ায় কী ব্যবস্থা নিয়েছিলেন? এখানে পুলিশের পেছনে সরকার আছে এবং আমরা সরকারকে ভয় করিনা।

- with inputs from IANS

আরও পড়ুন

সাংবাদিকদের মুখোমুখি কংগ্রেস সভাপতি
Kerala: কেন্দ্র রাবারের দাম বাড়ালে BJPকে সাংসদ পেতে সাহায্য করবে গির্জা - বিশপের মন্তব্যে চাঞ্চল্য
সাংবাদিকদের মুখোমুখি কংগ্রেস সভাপতি
Kishan Long March: সরকারি আশ্বাস - প্রত্যাহার করে নেওয়া হল AIKS-এর কিষাণ লং মার্চ

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in