‘রাজনীতিকে আর কতটা নিচে নামাবেন?’ - 'রাবণ-রাহুলের' পোস্টার নিয়ে মোদী, বিজেপিকে তুলোধোনা প্রিয়াঙ্কার

People's Reporter: বিজেপির পোস্ট করা ওই পোস্টারে রাহুল গান্ধীকে ‘নতুন যুগের রাবণ' বলে অভিহিত করা হয়েছে।
'রাবণ-রাহুলের' পোস্টার নিয়ে মোদী, বিজেপিকে তুলোধোনা প্রিয়াঙ্কার
'রাবণ-রাহুলের' পোস্টার নিয়ে মোদী, বিজেপিকে তুলোধোনা প্রিয়াঙ্কারগ্রাফিক্স - আকাশ

ভারতীয় জনতা পার্টির অফিসিয়াল টুইটার (বর্তমানে X) হ্যান্ডেল থেকে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে ‘নতুন যুগের রাবণ’ আখ্যা দিয়ে একটি বিতর্কিত ছবি প্রকাশ করা হয়েছে। এই নিয়ে সম্মুখসমরে কং-বিজেপি। দাদা রাহুলের হয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপি বিরুদ্ধে মুখ খুললেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। মোদী ও জেপি নাড্ডাকে তুলোধোনা করে প্রিয়াঙ্কা জানিয়েছেন, “আপনারা রাজনীতি ও বিতর্ককে আর কতটা নিচে নামাতে চান?”

বৃহস্পতিবার ভাজপার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে প্রাক্তন কংগ্রেস প্রধান তথা কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর একটি বিকৃত গ্রাফিক্স ছবি পোস্ট করা হয়। ছবিতে রাহুলের মুখভর্তি দাঁড়ি-সহ অতিরিক্ত ছ’টি মাথা জুড়ে দিয়ে তাঁকে পৌরাণিক চরিত্র ‘রাবণ’-এর সঙ্গে তুলনা করা হয়েছে। সিনেমার পোস্টারের ধাঁচে ওই ছবি পোস্ট করা হয়েছে, যেখানে লেখা রয়েছে, "A Congress Party Production, Directed by George Soros". এর মাধ্যমে রাহুলের সঙ্গে মার্কিন কোটিপতি ব্যবসায়ী জর্জ সরোসের সঙ্গে একটি যোগসূত্র স্থাপনের চেষ্টা করা হয়েছে। উল্লেখ্য, এই জর্জ সরোস ভারতীয় শিল্পপতি আদানির কারচুপির বিরুদ্ধে সরব হয়েছিলেন।

শুক্রবার এই ছবি নিয়ে টুইটারে মুখ খুলেছেন প্রিয়াঙ্কা গান্ধী। তিনি এদিন লিখেছেন, “শ্রদ্ধেয় নরেন্দ্র মোদী জি এবং জেপি নাড্ডা জি, আপনাদের দলের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে যে হিংসাত্মক ও উত্তেজক পোস্ট করা হচ্ছে, তাতে কি আপনাদের সমর্থন রয়েছে? আপনারা রাজনীতি ও বিতর্ককে আর কতটা নিচে নামাতে চান? খুব বেশিদিন তো হয়নি আপনারা ন্যায়পরায়ণতার শপথ নিয়েছেন, ভুয়ো প্রতিশ্রুতিগুলির মতো সেই শপথও কি ভুলে গেছেন?”

প্রসঙ্গত, বিজেপির পোস্ট করা রাহুলের ওই পোস্টারে কং সাংসদকে ‘নতুন যুগের রাবণ’ বলে অভিহিত করা হয়েছে। পোস্টারের একদম উপরে লেখা রয়েছে ‘ভারত এখন বিপদে রয়েছে।’ ছবির সঙ্গে রয়েছে আরও একটি লাইন, যেখানে বলা হয়েছে, “নতুন যুগের রাবণ এসে গিয়েছে, সে একজন রাক্ষস, ধর্মবিরোধী, রাম বিরোধী। ভারতকে ধ্বংস করাই তার মূল লক্ষ্য।”

রাহুলকে নিয়ে বিজেপির ‘কুরুচিকর’ প্রচারকে ‘লজ্জাজনক’ আখ্যা দিয়েছেন কংগ্রেস মুখপাত্র তথা রাজ্যসভার সাংসদ জয়রাম রমেশ।

'রাবণ-রাহুলের' পোস্টার নিয়ে মোদী, বিজেপিকে তুলোধোনা প্রিয়াঙ্কার
Mahadev App: রণবীরের পর শ্রদ্ধা কাপুর, কপিল শর্মা সহ একাধিক সেলিব্রিটিকে তলব ইডির
'রাবণ-রাহুলের' পোস্টার নিয়ে মোদী, বিজেপিকে তুলোধোনা প্রিয়াঙ্কার
১৯ ঘন্টা তল্লাশি খাদ্যমন্ত্রীর বাড়িতে - ইডি অভিযানে উদ্ধার একাধিক মোবাইল, ল্যাপটপ ও নথি!

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in