AAP: 'আমি কোনও সন্ত্রাসবাদী নই' - নির্বাচনের আগে তিহার থেকে বার্তা আপ সুপ্রিমোর

People's Reporter: আপ সাংসদ সঞ্জয় সিং জানান, একজন সন্ত্রাসবাদীর সাথে যেমন আচরণ করা হয় অরবিন্দ কেজরিওয়ালের সাথেও ঠিক একই আচরণ করা হচ্ছে তিহার জেলে।
অরবিন্দ কেজরিওয়াল
অরবিন্দ কেজরিওয়ালফাইল চিত্র সংগৃহীত

তিহার জেল থেকে নিজের গ্রেফতারির প্রতিবাদ জানালেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। জেলে থেকে তিনি বার্তা দিলেন, তিনি সন্ত্রাসবাদী নন। লোকসভা নির্বাচনের আগে আপ সুপ্রিমোর এই বার্তা কর্মী সমর্থকদের মধ্যে বাড়তি অক্সিজেন যোগাবে বলেই মনে করছেন দলীয় নেতৃত্ব।

মঙ্গলবার সাংবাদিক সম্মেলন করেন আপ সাংসদ সঞ্জয় সিং। কেজরিওয়াল কেমন আছেন তা জানান তিনি। সঞ্জয় সিং বলেন, 'কেজরিওয়ালের সাথে দেখা করেছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী। দিল্লির মুখ্যমন্ত্রী জানিয়েছেন তিনি কেজরিওয়াল, কোনো সন্ত্রাসবাদী নন'।

আপ সাংসদ আরও বলেন, 'একজন সন্ত্রাসবাদীর সাথে যেমন আচরণ করা হয় অরবিন্দ কেজরিওয়ালের সাথেও ঠিক একই আচরণ করা হচ্ছে তিহার জেলে। তাঁর পরিচিত ব্যক্তিদের সাথে দেখা করতে দেওয়া হচ্ছে না। এটা স্পষ্ট যে কেজরিওয়ালের সাথে প্রতিহিংসার রাজনীতি চলছে। তবে চিন্তার কিছু নেই অরবিন্দ কেজরিওয়াল আরও শক্তিশালী হয়ে বাইরে বেরিয়ে আসবেন। কেজরিওয়ালকে যতই ভেঙে ফেলার চেষ্টা হোক তিনি আরও মজবুত হবেন'।

উল্লেখ্য, সঞ্জয় সিং-কেও দিল্লির আবগারি দুর্নীতিতে ৬ মাস তিহার জেলে রাখা হয়েছিল। এই মামলার আর এক অভিযুক্ত ব্যবসায়ী দীনেশ অরোরাকে জিজ্ঞাসাবাদ করে সঞ্জয় সিংয়ের নাম জানতে পেরেছিলেন তদন্তকারী অফিসাররা। চলতি মাসের শুরুতেই সুপ্রিম কোর্ট থেকে জামিন পান এই আপ নেতা।

অরবিন্দ কেজরিওয়াল
BJP: ক্ষতিগ্রস্ত আমানতকারীদের বিক্ষোভের মুখে তেজস্বী সূর্য, ঘুরপথে ছাড়লেন বৈঠক, ভাইরাল ভিডিও
অরবিন্দ কেজরিওয়াল
Dollar vs Rs: ভারতীয় টাকার দামে রেকর্ড পতন, নামলো সেনসেক্স ও নিফটি

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in