Lalu Prasad Yadav: অযোধ্যায় রাম মন্দির উদ্বোধনে যাচ্ছেন না লালু প্রসাদ যাদব

People's Reporter: লালু প্রসাদ যাদব বলেন, "আমি অযোধ্যায় রাম লালার প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠানে যাবো না"।
লালুপ্রসাদ যাদব
লালুপ্রসাদ যাদবফাইল ছবি সংগৃহীত

রাম মন্দির উদ্বোধনের অনুষ্ঠানে যোগ দেবেন না বলেই জানালেন আর.জে.ডি সুপ্রিমো লালু প্রসাদ যাদব। বুধবারই সাংবাদিকদের সামনে রামের প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠান নিয়ে নিজের মতামত জানান।

আগামী ২২ জানুয়ারি উত্তরপ্রদেশের অযোধ্যায় রাম মন্দির উদ্বোধন। একের পর এক রাজনৈতিক দলের শীর্ষ নেতারা অনুষ্ঠান বয়কট করেছেন। এবার সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন না বলেই স্পষ্ট জানিয়ে দিলেন লালু প্রসাদ যাদব। তিনি বলেন, "আমি অযোধ্যায় রাম লালার প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠানে যাবো না"।

বিজেপি নেতারা বিরোধী দলের বহু নেতৃত্বকেই ওই দিন উপস্থিতি থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। এর আগে কংগ্রেস নেতা রাহুল গান্ধী, মল্লিকার্জুন খাড়গে, সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব, এন সি পি প্রধান শরদ পাওয়ারের মতো নেতৃত্বরা রাম মন্দির উদ্বোধনে যাবেন না বলেই জানিয়ে দিয়েছিলেন।

এছাড়া গত সপ্তাহে জয়রাম রমেশ জানান, সাধারণ সম্পাদক জয়রাম রমেশ বিবৃতি দিয়ে জানিয়ে দিলেন, কংগ্রেসের কোনও প্রতিনিধি উপস্থিত থাকবেন না। রাম মন্দিরের তরফ থেকে আমন্ত্রণ পত্র পাঠানো হয়েছিল দলের সভাপতি মল্লিকার্জুন খাড়্গে, প্রাক্তন কংগ্রেস প্রধান সোনিয়া গান্ধী ও লোকসভায় কংগ্রেসের দলনেতা তথা পশ্চিমবঙ্গ কংগ্রেসের সভাপতি অধীর রঞ্জন চৌধুরীকে। তাঁরা কেউই যাবেন না।

লালুপ্রসাদ যাদব
ধর্ম নিয়ে প্রতিযোগিতা চালাচ্ছে BJP-তৃণমূল, সাবধান করলেন সেলিম; সতর্ক থাকতে একাধিক কর্মসূচি ঘোষণা
লালুপ্রসাদ যাদব
কেরালা সরকারের প্রতি কেন্দ্রের ‘খারাপ’ আচরণ, যন্তরমন্তরে বিক্ষোভের ডাক বিজয়নের, আমন্ত্রণ কংগ্রেসকেও

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in