বুলডোজার নিয়ে বাড়ি ভাঙতে এসেছিল পুরসভা, গায়ে পেট্রল ঢেলে রুখে দাঁড়ালেন দম্পতি

স্থানীয় পুলিশ আধিকারিকদের মতে, ওই দম্পতি খুবই ক্ষুব্ধ হয়েছেন, কারণ তাঁরা প্রচুর ঋণ নিয়ে বাড়িটি তৈরি করেছিলেন। এবং তা পরিশোধ করছিলেন।
পেট্রোল হাতে দম্পতি
পেট্রোল হাতে দম্পতিছবি সৌজন্যে IANS টুইটার হ্যান্ডেল
Published on

বেআইনি নির্মাণের অভিযোগে বাড়ি ভাঙতে এসেছিল ব্রুহাত বেঙ্গালুরু মহানগর পালিকে (BBMP) কর্তৃপক্ষ। কিন্তু, গায়ে আগুন লাগানোর হুঁশিয়ারি দিয়ে পুরসভার সেই অভিযান রুখে দিল এক দম্পতি। জানা যাচ্ছে ওই দম্পতির নাম সুনীল সিং ও সোনা সিং। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর কেআর পুরম এলাকায়।

বর্তমানে বেঙ্গালুরুতে স্টর্ম ওয়াটার ড্রেন (SWDs) দখলকারী সম্পত্তির বিরুদ্ধে অভিযান চালাচ্ছে BBMP। BBMP-র আধিকারিকরা জানিয়েছেন, সম্প্রতি এক সমীক্ষায় বাড়িটিকে SWD-র দখলদারি হিসাবে চিহ্নিত করা হয়। এবং তা নোটিশ মারফত জানানো হয়েছে বাড়ির মালিকদের।

জানা যাচ্ছে, এই দম্পতি একটি প্রাইভেট ফার্মের কর্মচারী। বাড়ি ভাঙতে পুর আধিকারিকরা পৌঁছালে, নিজেদের শরীরে পেট্রোল ঢালে ওই দম্পত্তি। তাঁরা দাবি করেন, তাঁদের বাড়ি বেআইনি নয়।

পুলিশ ও পুরকর্তারা দুজনের গায়েই জল ছিটিয়ে তাঁদের শান্ত করেন। পরে, দম্পতিকে কিছু সময়ের জন্য আটক করে কেআর পুরম থানার পুলিশ (KR Puram Police)।

স্থানীয় পুলিশ আধিকারিকদের মতে, ওই দম্পতি খুবই ক্ষুব্ধ হয়েছেন, কারণ তাঁরা প্রচুর ঋণ নিয়ে বাড়িটি তৈরি করেছিলেন। এবং তা পরিশোধ করছিলেন।

সেপ্টেম্বরে, বেঙ্গালুরুতে প্রবল বৃষ্টির ফলে শহরের কিছু অংশে ব্যাপক জল জমে। বিপর্যস্ত হয়ে পড়ে জনজীবন। তার পরেই এই সমস্ত বেআইনি নির্মাণ চিহ্নিত করে ভেঙে ফেলার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন।

পেট্রোল হাতে দম্পতি
'গোপনে' শিল্পপতিদের ১.২৯ লক্ষ কোটির ঋণ মকুব কানাড়া ব্যাঙ্কের! নয়া কেলেঙ্কারি প্রকাশ্যে
পেট্রোল হাতে দম্পতি
আরও বিপাকে মানিক! পরিবারের সদস্য সহ অজানা ব্যক্তিদের নামে একাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্ট, অভিযোগ ED-র
পেট্রোল হাতে দম্পতি
পারলো না IIT, টাইমস হায়ার এডুকেশন র‍্যাঙ্কিং-এ শীর্ষস্থান দখল করল কোন ইউনিভার্সিটি?

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in