Hemant Soren: জামিন পেলেন ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন

People's Reporter: এই মুহুর্তে ঝাড়খণ্ড মুক্তি মোর্চা নেতার বিরুদ্ধে অন্য কোন মামলা না থাকায় শীঘ্রই তিনি মুক্তি পেতে পারেন বলে মনে করা হচ্ছে।
ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন
ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনফাইল ছবি সংগৃহীত
Published on

জামিন পেলেন ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন। ঝাড়খণ্ড হাইকোর্ট তাঁর জামিন মঞ্জুর করেছে। গত ৩১ জানুয়ারি তাঁকে গ্রেফতার করে ইডি।

সোরেনের আইনজীবী অরুণাভ চৌধুরী সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, “হেমন্ত সোরেনের জামিন মঞ্জুর করা হয়েছে। আদালত বলেছে, প্রাথমিকভাবে সোরেন দোষী নয়। এবং জামিনে থাকাকালীন তাঁর অপরাধ করার কোনও সম্ভাবনা নেই।“

সোরেনের বিরুদ্ধে থাকা দুটি মামলার প্রতিটিতে ৫০,০০০ টাকা বন্ডের বিনিময়ে তাঁর জামিন মঞ্জুর করা হয়েছে বলে জানা গেছে।

এই মুহুর্তে ঝাড়খণ্ড মুক্তি মোর্চা নেতার বিরুদ্ধে অন্য কোন মামলা না থাকায় শীঘ্রই তিনি মুক্তি পেতে পারেন বলে মনে করা হচ্ছে।

গত ৩১ জানুয়ারি জমি কেলেঙ্কারি মামলায় আর্থিক তছরূপের অভিযোগে তাঁকে গ্রেফতার করে ইডি। ইডির গ্রেফতারির আগেই ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেন তিনি। ৬০০ কোটির জমি কেলেঙ্কারি মামলার সাথে যুক্ত একটি অর্থ পাচার মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে সাতবার সমন করা হয়েছিল। কিন্তু তিনি প্রতিবার সমন এড়িয়ে গিয়েছেন। এরপরই তাঁকে গ্রেফতার করে ইডি।

ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন
ভোটের জন্য তাড়াহুড়ো করে ওই টার্মিনাল উদ্বোধন করেন মোদী! বিমানবন্দরে ছাদ ভাঙার ঘটনায় অভিযোগ TMC-র
ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন
Maharashtra: মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচনের আগে শাসক জোটে ফাটল! একা লড়ার বার্তা অজিত গোষ্ঠীর নেতার

স্বাধীন সংবাদমাধ্যমকে বাঁচিয়ে রাখতে পিপলস রিপোর্টারের পাশে দাঁড়ান। পিপলস রিপোর্টার সাবস্ক্রাইব করতে এই লিঙ্কে ক্লিক করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in