Bulli Bai App: মুসলিম মহিলাদের অশ্লীল ছবি দিয়ে 'নিলামে' তোলা - গ্রেফতার পড়ুয়া, আটক এক মহিলাও

ধৃত যুবকের নাম বিশাল ঝা। গতকাল তাঁকে আটক করে বেঙ্গালুরু থেকে মুম্বাই আনে পুলিশ। আজ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়েছে ‌তাঁকে। উত্তরাখন্ড থেকে আটক মহিলাই মূল অভিযুক্ত বলে মনে করছে পুলিশ।
Bulli Bai App: মুসলিম মহিলাদের অশ্লীল ছবি দিয়ে 'নিলামে' তোলা - গ্রেফতার পড়ুয়া, আটক এক মহিলাও
বুল্লি বাই অ‍্যাপ কান্ডে বেঙ্গালুরু থেকে গ্রেফতার এক ইঞ্জিনিয়ারিং পড়ুয়াছবি প্রতীকী সংগৃহীত

বুল্লি বাই অ‍্যাপ কান্ডে বেঙ্গালুরু থেকে এক ইঞ্জিনিয়ারিং পড়ুয়াকে গ্রেফতার করলো মুম্বাই পুলিশ। উত্তরাখন্ড থেকে এক মহিলাকেও আটক করা হয়েছে। এই মহিলাই মূল অভিযুক্ত বলে মনে করছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত যুবকের নাম বিশাল ঝা। গতকাল তাঁকে আটক করে বেঙ্গালুরু থেকে মুম্বাই আনে পুলিশ। আজ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়েছে ‌তাঁকে। তাঁকে ১০ জানুয়ারি পর্যন্ত পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে। মহিলাকে এখনও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ জানিয়েছে, ধৃত যুবক এই কান্ডের সহ অভিযুক্ত এবং নিয়মিত মহিলার সাথে যোগাযোগ রাখতেন।

প্রসঙ্গত গত ১ জানুয়ারি বুল্লি বাই অ‍্যাপটির ঘটনা প্রকাশ‍্যে আসে যখন সাংবাদিক ইসমত আরা বিষয়টি নিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। এই অ‍্যাপের সাহায্যে অনুমতি ছাড়াই মুসলিম মহিলাদের অশ্লীল ছবি এবং নাম প্রকাশ করে তাঁদের 'নিলামের' জন্য তালিকাভুক্ত করা হয়েছে। এই মহিলাদের বেশিরভাগই বর্তমানে পড়ুয়া এবং কোনো না কোনো সময় মোদী সরকার ও বিজেপির সমালোচনা করেছন। এঁদের অপমান এবং হয়রানি করতেই অশ্লীল ছবি প্রকাশ করা হয়েছে।

বিষয়টি নিয়ে সরব হন বিরোধী রাজনৈতিক দলের নেতারা। কেন্দ্রীয় আইটি মন্ত্রী অশ্বিনী বৈষ্ণবকে ট‍্যাগ করে শিবসেনা সাংসদ প্রিয়ঙ্কা চতুর্বেদী ট‍্যুইটারে লেখেন, মহিলাদের বিরুদ্ধে ব‍্যাপক বিদ্বেষ ছড়ানো হচ্ছে এবং তাঁদের সাম্প্রদায়িক লক্ষ্যবস্তু বানানো হচ্ছে। এরপরই অভিযুক্ত বুল্লি বাই অ‍্যাপটি বন্ধ করে দেয় কেন্দ্র।

বুল্লি বাই অ‍্যাপ কান্ডে বেঙ্গালুরু থেকে গ্রেফতার এক ইঞ্জিনিয়ারিং পড়ুয়া
Marriage age bill: মহিলাদের বিয়ের ন্যূনতম বয়স খতিয়ে দেখতে গঠিত কমিটি, অথচ মহিলা সদস্য এক জন!

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in