Maharashtra: থানার ভিতরেই শিন্ডেসেনার নেতার উপর গুলি চালালেন বিজেপি বিধায়ক, অবস্থা সঙ্কটজনক

People's Reporter: ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে গণপত গাইকড় নামে ওই বিধায়ককে। আহত হন তাঁর এক সহযোগী। জানা গেছে, ওই দুই নেতার অবস্থা আশঙ্কা জনক।
শিন্ডেনেতাকে (ডানদিকে) থানার ভিতর গুলি বিজেপি বিধায়কের (বামদিকে)
শিন্ডেনেতাকে (ডানদিকে) থানার ভিতর গুলি বিজেপি বিধায়কের (বামদিকে)ছবি সংগৃহীত

মহারাষ্ট্রে এক বিজেপি বিধায়কের বিরুদ্ধে জোটসঙ্গী শিবসেনার (শিন্ডে) এক নেতার উপর গুলি চালানোর অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে শনিবার মহারাষ্ট্রের উল্লাসনগরের হিল লাইন থানার ভিতরে। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে গণপত গাইকড় নামের ওই বিধায়ককে। শিন্ডে নেতার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। এই ঘটনায় জোর চর্চা শুরু হয়েছে মহারাষ্ট্রের রাজনৈতিক মহলে।

পুলিশ সূত্রে জানা গেছে, এদিন থানার ভিতরেই বচসায় জড়িয়ে পড়েন শিবসেনা (শিন্ডে) নেতা মহেশ গাইকড় এবং বিজেপি বিধায়ক গণপত গাইকড়। পুলিশ ইনস্পেক্টর অনিল জগতপ দুই রাজনৈতিক নেতার মধ্যে মধ্যস্থতা করতে এলে, আচমকাই বন্দুক বার করেন ওই বিজেপি নেতা।

কিছু বুঝে ওঠার আগে শিন্ডে নেতার উপর গুলি চালিয়ে দেন বিজেপি বিধায়ক। শিন্ডে নেতার গাঁয়ে পাঁচ রাউন্ড গুলি লাগে। থানার ভিতর মোট ছ’টি গুলি চলেছে বলে জানা যায়। এই ঘটনায় ওই শিন্ডে নেতার পাশাপাশি আহত হন তাঁর এক সহযোগীও। তড়িঘড়ি ওই দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গ্রেফতার করা হয়েছে ওই বিজেপি বিধায়ক-সহ আরও তিনজনকে। জানা গেছে, আহত দুই নেতার অবস্থাই আশঙ্কা জনক।

ওই ঘটনা নিয়ে ডিসিপি সুধাকর পাথারে বলেন, ‘‘মহেশ এবং গণপতের মধ্যে কিছু বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়েছিল। দু’জনেই থানায় অভিযোগ জানাতে এসেছিলেন। কথাবার্তা চলছিল। তার মধ্যে গনপত গাইকড় মহেশ গাইকড় এবং আরও এক জনকে উদ্দেশ্য করে গুলি চালিয়ে দেন। দু’জনেই গুরুতর জখম হয়েছেন। ঘটনার তদন্ত চলছে।’’ 

এই ঘটনার পর শুরু হয়েছে চর্চা। ইতিমধ্যেই শিবসেনা শিন্ডে ও বিজেপিকে কটাক্ষ করেছে কংগ্রেস। কংগ্রেসের অভিযোগ, অভিযুক্ত বিজেপি বিধায়ক মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা দেবেন্দ্র ফড়ণবীসের ঘনিষ্ঠ। উল্লেখ্য, মহারাষ্ট্রে এখন বিজেপি এবং বিদ্রোহী এনসিপি গোষ্ঠীকে নিয়ে জোট সরকার চালাচ্ছে শিবসেনা (শিন্ডে বাহিনী)।

শিন্ডেনেতাকে (ডানদিকে) থানার ভিতর গুলি বিজেপি বিধায়কের (বামদিকে)
LK Advani: ভারতরত্ন পাচ্ছেন লালকৃষ্ণ আডবাণী, প্রবীণ নেতাকে ফোন করে শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
শিন্ডেনেতাকে (ডানদিকে) থানার ভিতর গুলি বিজেপি বিধায়কের (বামদিকে)
NIT Calicut: রাম মন্দির উদ্বোধনের দিন কলেজে বিক্ষোভ দেখানোর 'শাস্তি'! বরখাস্ত ইঞ্জিনিয়ারিং পড়ুয়া

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in