হিজাব পরায় কর্তব্যরত মহিলা চিকিৎসককে হেনস্থার অভিযোগ BJP নেতার বিরুদ্ধে

ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর নাগাপট্টিনমের তিরুতুরাইপুণ্ডি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। ওই স্বাস্থ্যকেন্দ্রে অভিযুক্ত বিজেপি নেতা আত্মীয়ের চিকিৎসার জন্য গিয়েছিলেন।
অভিযুক্ত বিজেপি নেতা
অভিযুক্ত বিজেপি নেতাছবি - সংগৃহীত

হিজাব পরে আসায় এক মহিলা চিকিৎসককে হেনস্থা করার অভিযোগ উঠলো তামিলনাড়ুর এক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। স্থানীয় এক বিজেপি নেতা ভুবনেশ্বর রামের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। ভাইরাল হওয়া ভিডিওতে ওই নেতাকে চিকিৎসকের উদ্দেশ্যে কটাক্ষ করতে শোনা যায়। ভিডিও-র সত্যতা যাচাই করেনি পিপলস রিপোর্টার।

ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর নাগাপট্টিনমের তিরুতুরাইপুণ্ডি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। সূত্রের খবর, ওই স্বাস্থ্যকেন্দ্রে অভিযুক্ত বিজেপি নেতা তাঁর এক আত্মীয়ের চিকিৎসার জন্য গিয়েছিলেন। তখনই মহিলা চিকিৎসককে হিজাব পরা অবস্থায় দেখে ক্ষোভে ফেটে পড়েন বিজেপি নেতা। তিনি বলেন, "আপনি তো ডিউটিতে আছেন। তাহলে ইউনিফর্মের বদলে হিজাব পরে কেন?"

পাশাপাশি স্বাস্থ্যকেন্দ্রের অন্যান্য কর্মীদের উদ্দেশ্যে ভুবনেশ্বর বলেন, ইনি একজন চিকিৎসক? হিজাব আর বোরখা পরে কেন চিকিৎসা করবেন? একটা তো ইউনিফর্ম আছে। এই কথা বলার সাথে সাথে তিনি ওই মহিলা চিকিৎসকের ভিডিও করেছিলেন।

বিজেপি নেতার বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ জানান মহিলা চিকিৎসক। তিনি অভিযোগ করেন, নাইট ডিউটি ছিল তাঁর। বিনা অনুমতিতে বিজেপি নেতা তাঁর ছবি তোলার পাশাপাশি ভিডিও করেন। তাঁর সাথে খারাপ ব্যবহারও করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

পুলিশ সূত্রে খবর, ঘটনার পর থেকেই ওই বিজেপি নেতা পলাতক। খুব শীঘ্রই তাঁকে ধরা হবে বলে আশ্বাস দিয়েছে পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪বি, ৩৫৩ এবং ২৯৮ ধারায় মামলা দায়ের হয়েছে।

অভিযুক্ত বিজেপি নেতা
'সরকারকে বাধ্য করব POCSO আইন বদলাতে', হুঁশিয়ারি যৌন হেনস্থায় অভিযুক্ত ব্রিজ ভূষণের
অভিযুক্ত বিজেপি নেতা
নিয়োগ দুর্নীতিতে অভিষেককে জিজ্ঞাসাবাদ সংক্রান্ত মামলায় স্থগিতাদেশ দিল না সুপ্রিম কোর্ট

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in