ভোট চাইতে এলে BJP নেতাদের জুতো দিয়ে মারুন, জনগণকে নিদান রাষ্ট্রীয় হিন্দু সেনা প্রধানের

রাজ্যের বিজেপি নেতাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে জনগণের উদ্দেশ্যে মুথালিক বলেন, বিজেপিকে একটিও ভোট দেবেন না। তাঁর অভিযোগ, গেরুয়া শিবির কেবল 'মোদির নাম নিয়ে ভোট চাইতে' জানেন।
ছবি প্রতীকী
ছবি প্রতীকীফাইল ছবি সংগৃহীত

ভোট চাইতে এলে বিজেপি নেতাদের জুতো দিয়ে মারুন। কর্ণাটকে বিধানসভা নির্বাচনের আগে জনগণকে এই নিদান দিলেন রাষ্ট্রীয় হিন্দু সেনা প্রধান প্রমোদ মুথালিক। 

তিনি রাজ্যের বিজেপি নেতাদের প্রধানমন্ত্রী মোদীর নাম এবং ছবি ব্যবহার না করে ভোট পেয়ে দেখানো নিয়ে চ্যালেঞ্জও করেছেন। সম্প্রতি ইন্ডিয়া টুডে-তে প্রকাশিত এক প্রতিবেদনে এই কথা জানানো হয়েছে।

রাজ্যের বিজেপি নেতাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে জনগণের উদ্দেশ্যে মুথালিক বলেন, বিজেপিকে একটিও ভোট দেবেন না। তাঁর অভিযোগ, গেরুয়া শিবির কেবল 'মোদির নাম নিয়ে ভোট চাইতে' জানেন। তিনি বলেন, "ওঁরা (বিজেপি নেতারা) শীঘ্রই ফের আপনাদের দোরগোড়ায় আসতে চলেছেন।  প্রধানমন্ত্রী মোদির নাম নিয়ে ভোট চাইবে। বলবে, 'আপনার ভোট মোদীকে দিন'। ওরা এটা না করে থাকতে পারবে না। এবার মোদীর নাম নিলে জুতো খুলে মারবেন। এঁরা একেবারে অপদার্থ। এই অপদার্থ লোকেরা শুধু মোদীর নাম নিতে জানে, এঁরা দলীয় কর্মীদের সমস্যাও বোঝে না।"

বিজেপি নেতাদের চ্যালেঞ্জ করে তিনি বলেন, "একবার তো অন্তত মোদীর নাম ব্যবহার না করে ভোট পেয়ে দেখান। প্যামফ্লেট এবং মোদীর ছবি ব্যবহার করবেন না। ভোটারদের বলুন আপনারা এলাকার উন্নয়ন করেছেন। আপনারা গো-রক্ষা করেছেন, হিন্দুত্বের জন্য কাজ করেছেন। নিজের কঠোর পরিশ্রম দেখিয়ে ভোট চান।"

চলতি বছরেই বিজেপি শাসিত কর্ণাটকে বিধানসভা নির্বাচন। তার আগে রাষ্ট্রীয় হিন্দু সেনা প্রধানের এই মন্তব্যে অস্বস্তিতে রাজ্য বিজেপি।

আরও পড়ুন

ছবি প্রতীকী
Tamil Nadu: ‘বিহারের পরিযায়ী শ্রমিকদের হত্যা’ নিয়ে গুজব ছড়ানোর জের, মামলা বিজেপি নেতার বিরুদ্ধে
ছবি প্রতীকী
গুজরাটের সরকারি সাহায্যপ্রাপ্ত স্কুলে জাদুবিদ্যার চর্চা! তদন্তের নির্দেশ

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in