Andhra Pradesh: ৮ বছরের নাবালিকাকে ধর্ষণ করে খুন! অভিযুক্ত স্কুলেরই ৩ নাবালক 'দাদা'

People's Reporter: পুলিশ প্রথমে মুচুমারির পার্কে তল্লাশি শুরু করে। পরে আনা হয় স্নিফার ডগ। স্নিফার ডগটিই পুলিশ আধিকারিকদের ওই ৩ নাবালকের বাড়িতে নিয়ে যায়।
প্রতীকী ছবি
প্রতীকী ছবিছবি সংগৃহীত

অন্ধ্রপ্রদেশে তৃতীয় শ্রেণির এক নাবালিকাকে ধর্ষণ করে খুন করার অভিযোগ উঠলো ৩ নাবালকের বিরুদ্ধে। ইতিমধ্যেই ওই তিন নাবালককে গ্রেফতার করেছে অন্ধ্রপ্রদেশ পুলিশ। তবে এখনও উদ্ধার হয়নি নাবালিকার দেহ। অভিযুক্তরা জানিয়েছে, মৃতদেহটি তারা খালে ফেলে দিয়েছে। সকলেই একই স্কুলের পড়ুয়া বলে জানা গেছে পুলিশ সূত্রে।

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের নান্দিয়ালা জেলায়। পুলিশ সূত্রে খবর, নাবালিকার বাবা রবিবার মুচুমারি থানায় মিসিং ডায়েরি করেন। তারপরই তদন্ত শুরু হয়। নির্যাতিতার বাবার অভিযোগ, মুচুমারি এলাকার একটি পার্কে খেলতে গিয়েছিল তাঁর ৮ বছরের কন্যা। আর ফিরে আসেনি।

পুলিশ প্রথমে মুচুমারির পার্কে তল্লাশি শুরু করে। পরে আনা হয় স্নিফার ডগ। পুলিশ আধিকারিকদের ওই ৩ নাবালকের বাড়িতে নিয়ে যায় স্নিফার ডগটি। ৩ জনকে জেরা করে পুলিশ পুরো বিষয়টি জানতে পারে। ৩ জনের মধ্যে একজন সপ্তম শ্রেণির পড়ুয়া যার বয়স ১৩ বছর এবং বাকি ২ জন ষষ্ঠ শ্রেণিতে পড়ে। তাদের বয়স ১২ বছর।

অভিযুক্ত ৩ নাবালক জানায়, নাবালিকাও একই স্কুলের পড়ুয়া হওয়ায় আগে থেকেই চিনত তাদের। দাদা বলে ডাকত। একসাথেই খেলছিল পার্কে। খেলতে খেলতে নাবালিকাকে পার্ক থেকে একটু দূরে নির্জন জায়গায় ডেকে নিয়ে যায় ৩ নাবালক। সেখানেই একে একে নাবালিকার উপর যৌন নির্যাতন চালায়। ঘটনার পর তারা ভয় পেয়ে গিয়েছিল। প্রমাণ লোপাটের জন্য নাবালিকাকে খুন করে পাশের একটি খালে ফেলে দেয় ৩ নাবালক।

প্রতীকী ছবি
Uttar Pradesh: বাজ পড়ে উত্তরপ্রদেশে একদিনে মৃত ৩৮! আগামী পাঁচদিন ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস
প্রতীকী ছবি
NEET: 'পাটনা থেকে নিটের কোনো প্রশ্নপত্র ফাঁস হয়নি' - সুপ্রিম কোর্টে হলফনামা জমা দিয়ে জানাল NTA

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in