Lok Sabha Polls 24: নির্বাচনের আগে কোটি কোটি টাকা সহ ধৃত বিজেপি নেতা! আটক আরও ২

People's Reporter: ঘটনাটি ঘটেছে শনিবার। ধৃতদের কাছ থেকে নগদ ৪ কোটি টাকা বাজেয়াপ্ত করা হয়েছে।
ছবি প্রতীকী
ছবি প্রতীকীছবি সংগৃহীত

লোকসভা নির্বাচনের আগে চেন্নাইতে বিপুল টাকা সহ এক বিজেপি নেতাকে আটক করা হল। তার সাথে আরও দুজনকে আটক করা হয়েছে। ধৃতদের কাছ থেকে নগদ ৪ কোটি টাকা বাজেয়াপ্ত করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে শনিবার। চেন্নাইয়ের তামবারাম রেল স্টেশন থেকে বিপুল পরিমাণ টাকা উদ্ধার করা হয়। প্রশাসন সূত্রে খবর, ধৃতরা ছ'টি ব্যাগে করে মোট ৪ কোটি টাকা নিয়ে যাচ্ছিলেন। টাকা বাজেয়াপ্ত করে আয়কর দফতরে পাঠানো হয়েছে। ওই বিপুল পরিমাণ অর্থের উৎস কী তা নিয়ে তদন্ত করবে আয়কর দফতর।

ধৃতদের মধ্যে একজন হলেন সতীশ। জানা যাচ্ছে এই সতীশ বিজেপির সক্রিয় সদস্য, পাশাপাশি একটি বেসরকারি হোটেলের ম্যানেজারের পদে আছেন তিনি। তাঁর সাথে ছিলেন তাঁর ভাই নবীন এবং আর একজন গাড়ির চালক। ৩ জনকেই আটক করেছে। ৩ জনেরই টাকা নিয়ে ট্রেনে করে কোথাও যাওয়ার পরিকল্পনা ছিল বলেই জানা গেছে।

এই প্রসঙ্গে এক প্রশাসনিক কর্তা জানান, টাকার পরিমাণ যেহেতু ১০ লক্ষ টাকার বেশি, সেই জন্য আয়কর বিভাগকে বিষয়টি হস্তান্তর করা হয়েছে। তারাই এবার তদন্ত করবে। ৩ জনকে আটক করা হয়েছে। টাকাগুলির উৎস এবং কী কাজে লাগানো হতো সেই সমস্ত প্রশ্ন তদন্তের পরই পরিষ্কার হবে।

সূত্রের খবর, ধৃত বিজেপি সদস্য সতীশ তিরুনেলভেলির বিজেপি সাংসদ নাইনার নাগেন্থিরনের হয়ে কাজ করার কথা স্বীকার করেছেন। তবে বিজেপির তরফ থেকে এ বিষয়ে এখনও কিছু প্রতিক্রিয়া মেলেনি।

ছবি প্রতীকী
AAP: ‘বিজেপি নেতাদের বিরুদ্ধে ইডি কী পদক্ষেপ নিয়েছে?’ কেন্দ্রীয় সংস্থাকে প্রশ্ন আপ নেত্রী অতিশীর
ছবি প্রতীকী
Bhima Koregaon Case: ভীমা কোরেগাঁও মামলায় সমাজকর্মী সোমা সেনকে শর্তসাপেক্ষ জামিন দিল শীর্ষ আদালত

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in