Indian Student Dead: ফের মার্কিন মুলুকে রহস্য মৃত্যু ভারতীয় ছাত্রের, চলতি বছরে এই নিয়ে নবম ঘটনা

People's Reporter: প্রাথমিক ভাবে পুলিশের সন্দেহ, টাকা এবং ল্যাপটপের জন্য অভিজিৎকে খুন করেছে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। সবকিছু খতিয়ে দেখছে পুলিশ। যদিও এখনও পরিষ্কার নয় এই মৃত্যুর কারণ।
ফের মার্কিন মুলুকে রহস্য মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত এক ছাত্রের
ফের মার্কিন মুলুকে রহস্য মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত এক ছাত্রেরছবি - প্রতীকী

ফের মার্কিন মুলুকে রহস্য মৃত্যু ভারতীয় এক ছাত্রের। জঙ্গলের মধ্যে গাড়ির ভিতর থেকে উদ্ধার হয় ওই পড়ুয়ার মৃত দেহ। প্রাথমিক তদন্তে এটা খুন বলেই সন্দেহ করা হচ্ছে। চলতি বছর এই নিয়ে এটা নবম মৃত্যুর ঘটনা।

পুলিশ সূত্রে জানা গেছে, অন্ধ্রপ্রদেশের গুন্টুরের বাসিন্দা অভিজিৎ পারুচুরি। ২০ বছর বয়সী অভিজিৎ আমেরিকার বস্টন বিশ্ববিদ্যালয়ে ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা শুরু করেছিলেন। অভিজিতের বাবা জানিয়েছেন, ছেলে বিদেশে পড়তে যাওয়াতে মায়ের একেবারে সায় ছিল না। পরে অবশ্য ছেলের ভালো ভবিষ্যতের জন্য তিনি রাজি হয়েছিলেন। জানা গেছে, ইতিমধ্যেই অন্ধ্রপ্রদেশে অভিজিতের শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

প্রাথমিক ভাবে পুলিশের সন্দেহ, টাকা এবং ল্যাপটপের জন্য অভিজিৎকে খুন করেছে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। পুলিশের সন্দেহ, টাকাপয়সা নিয়ে কারও সঙ্গে ঝামেলা হয়ে থাকতে পারে। তার জেরেই এই খুন কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। যদিও এখনও পরিষ্কার নয় এই মৃত্যুর কারণ।

চলতি বছর এই নিয়ে নবম মৃত্যুর ঘটনা এটা। সম্প্রতি অমরনাথ ঘোষ নামক এক ভারতীয় নৃত্যশিল্পী খুন হন ওয়াশিংটনে। ৩৪ বছর বয়সী অমরনাথ ধ্রুপদী নৃত্যে স্নাতোকত্তর ডিগ্রীর জন্য ভর্তি হয়েছিলেন ওয়াশিংটনের বিশ্ববিদ্যালয়ে।

এর আগে গত ৫ ফেব্রুয়ারী ২৩ বছর বয়সী সমীর কামাথের মৃত দেহ উদ্ধার করা হয়। পারডু বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া ছিলেন তিনি। ২০২৩ সালের আগস্টে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তর ডিগ্রি লাভের পর, ডক্টরেট কোর্সে ভর্তি হয়েছিলেন। ২০২৫ সালে তাঁর ডিগ্রি সম্পন্ন হওয়ার কথা ছিল।

এছাড়াও চলতি বছর মৃত্যু হয়েছে গাট্টু দীনেশ, নিকেশ, শ্রেয়স রেড্ডি, অকুল ধবন, নীল আচার্য এবং বিবেক সাইনি নামে ভারতীয় পড়ুয়ার।

ফের মার্কিন মুলুকে রহস্য মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত এক ছাত্রের
Russia: 'পশ্চিমের থেকে রাশিয়ার গণতন্ত্র স্বচ্ছ' - পঞ্চমবারের জন্য ক্ষমতা দখল করে মন্তব্য পুতিনের
ফের মার্কিন মুলুকে রহস্য মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত এক ছাত্রের
Israel vs Palestine: জ্বলছে গাজা ভূখণ্ড, এখনও পর্যন্ত ১৩৩ সাংবাদিক ও সংবাদকর্মীর মৃত্যু!

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in