Uttar Pradesh: স্বামী প্রসাদ মৌর্যর বিজেপি ত্যাগ 'দুর্ভাগ্যজনক' - মত এনডিএ শরিক আপনা দল(এস)-এর

কেন্দ্রীয় অনুপ্রিয়া প্যাটেলের স্বামী এবং আপনা দল (সোনেলাল)-এর প্রেসিডেন্ট আশিষ প্যাটেল আইএএনএস-কে জানিয়েছেন, এটা খুবই দুর্ভাগ্যজনক যে স্বামী প্রসাদ মৌর্য বিজেপি এবং এনডিএ-র সঙ্গে সম্পর্ক ছেদ করেছেন।
Uttar Pradesh: স্বামী প্রসাদ মৌর্যর বিজেপি ত্যাগ 'দুর্ভাগ্যজনক' - মত এনডিএ শরিক আপনা দল(এস)-এর
যোগী আদিত্যনাথ ও স্বামী প্রসাদ মৌর্য ফাইল ছবি

উত্তরপ্রদেশে যোগী সরকারের মন্ত্রী স্বামী প্রসাদ মৌর্যর দলত্যাগকে ‘দুর্ভাগ্যজনক’ বলে জানালো এনডিএ শরিক আপনা দল(এস)। যদিও ওই বিবৃতিতে আপনা দলের পক্ষ থেকে স্পষ্ট জানানো হয়েছে, তারা এনডিএ ছেড়ে যাবার কথা ভাবছেন না।

এই প্রসঙ্গে কেন্দ্রীয় অনুপ্রিয়া প্যাটেলের স্বামী এবং আপনা দল (সোনেলাল)-এর প্রেসিডেন্ট আশিষ প্যাটেল আইএএনএস-কে জানিয়েছেন, এটা খুবই দুর্ভাগ্যজনক যে স্বামী প্রসাদ মৌর্য বিজেপি এবং এনডিএ-র সঙ্গে সম্পর্ক ছেদ করেছেন।

প্রসঙ্গত, ২০১৪ এবং ২০১৯ লোকসভা নির্বাচন ছাড়াও ২০১৭ উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের আপনা দল (এস) এনডিএ শরিক হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে। ২০১৭ রাজ্য বিধানসভা নির্বাচনে এনডিএ শরিক হিসেবে ১২টি আসনে প্রতিদ্বন্দ্বিতা করে আপনা দল (এস) ৯টি আসনে জয়ী হয়।

অতি সম্প্রতি উত্তরপ্রদেশের অপর এনডিএ শরিক সুহেলদেব ভারতীয় সমাজ পার্টি জোট ছেড়ে সমাজবাদী পার্টির জোটে যোগ দিয়েছে। এই দলের প্রেসিডেন্ট ওমপ্রকাশ রাজভর সাংবাদিকদের জানিয়েছেন, অনুপ্রিয়া প্যাটেল সমাজবাদী পার্টির সঙ্গে যোগাযোগ রেখে চলছেন।

এই ঘটনা প্রকাশ্যে আসার পর আপনা দল (এস) প্রেসিডেন্ট আশিষ প্যাটেলকে বিষয়টি সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি জানান, আপাতত আপনা দল(এস) এনডিএ-র সঙ্গেই আছে এবং জোট ছাড়াও কোনো প্রশ্ন নেই।

যোগী আদিত্যনাথ ও স্বামী প্রসাদ মৌর্য
Uttar Pradesh: নির্বাচনের আগে দল ছাড়লেন এক মন্ত্রী, ৩ জন বিধায়ক, হঠাৎ ব্যাকফুটে যোগী সরকার

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in