Uttar Pradesh: স্বামী প্রসাদ মৌর্যর পর নির্বাচনের মুখে আরও এক বিজেপি বিধায়কের ইস্তফার ইঙ্গিত

বিধানসভা নির্বাচনের মুখে উত্তরপ্রদেশ BJPতে দলবদল। BJP ছেড়ে সমাজবাদী পার্টিতে যোগ দিচ্ছেন বিজেপি বিধায়ক স্বামী প্রসাদ মৌর্য। ইতিমধ্যেই তিনি ই-মেল মারফত রাজ্যপালের কাছে তাঁর পদত্যাগ পত্র পাঠিয়ে দিয়েছেন।
Uttar Pradesh: স্বামী প্রসাদ মৌর্যর পর নির্বাচনের মুখে আরও এক বিজেপি বিধায়কের ইস্তফার ইঙ্গিত
অখিলেশ যাদবের সঙ্গে বিজেপি বিধায়ক স্বামী প্রসাদ মৌর্যছবি অখিলেশ যাদবের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

বিধানসভা নির্বাচনের মুখে উত্তরপ্রদেশ বিজেপিতে দলবদল। বিজেপি ছেড়ে সমাজবাদী পার্টিতে যোগ দিচ্ছেন বিজেপি বিধায়ক স্বামী প্রসাদ মৌর্য। ইতিমধ্যেই তিনি ই-মেল মারফত রাজ্যপালের কাছে তাঁর পদত্যাগ পত্র পাঠিয়ে দিয়েছেন। আজ মঙ্গলবার তাঁর পদত্যাগপত্র জমা দিতে রাজভবন এসেছিলেন বিজেপি বিধায়ক রোশন লাল ভারমা। তিনিও বিজেপি ছাড়ার ইঙ্গিত দিয়েছেন।

এদিন রোশন লাল ভারমা সাংবাদিকদের বলেন, স্বামী প্রসাদ মৌর্য অসুস্থ বলে তিনি তাঁর হয়ে ইস্তফাপত্র জমা দিতে এসেছেন। তিনি আরও জানান, সঠিক সময়ে তিনিও বিজেপি থেকে ইস্তফা দেবেন।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রোশন লাল জানান, স্বামী প্রসাদ মৌর্য-র ইস্তফা গৃহীত হলেই তিনি তাঁর সিদ্ধান্ত জানাবেন। তিনি আরও বলেন, আগামী ১৪ জানুয়ারির মধ্যে বেশ কয়েকজন বিধায়ক তাঁদের অবস্থান তিনি স্পষ্ট করবেন।

অন্যদিকে ইতিমধ্যেই স্বামী প্রসাদ মৌর্যের সঙ্গে ছবি পোস্ট করেছেন সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব। অখিলেশের দাবি অনুসারে, স্বামী প্রসাদ মৌর্য সমাজবাদী পার্টিতে যোগ দেবেন।

নিজের ইস্তফাপত্রে রাজ্যপালকে সম্বোধন করে স্বামী প্রসাদ মৌর্য লিখেছেন, মাননীয় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথজীর মন্ত্রীসভায় আমি মনোযোগ সহকারে আমার দায়িত্ব পালন করেছি। কিন্তু দলিত, পিছিয়ে পড়া মানুষ, কৃষক, বেকার যুবক এবং ছোটো মধ্যম শ্রেণীর ব্যবসায়ীদের প্রতি উপেক্ষার কারণে আমি মন্ত্রীসভা থেকে ইস্তফা দিচ্ছি।

অখিলেশ যাদবের সঙ্গে বিজেপি বিধায়ক স্বামী প্রসাদ মৌর্য
Uttar Pradesh: বিজেপি সংখ্যালঘু জৈন সম্প্রদায়ের মানুষদের লক্ষ্যবস্তু করছে - অখিলেশ যাদব

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in