UP Polls 22: মথুরায় দাগী অপরাধীকে বিজেপির আহ্বায়ক পদ - শহর জুড়ে নিয়োগের বিরোধিতা করে পোষ্টার

সম্প্রতি বিভিন্ন অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত হরি শঙ্কর ওরফে রাজু যাদবকে মথুরা শহরের বিজেপি আহ্বায়ক করা হয়। স্থানীয় অধিবাসীদের দাবি, রাজু যাদবের বিরুদ্ধে বিভিন্ন থানায় কমপক্ষে ১৬টি মামলা আছে।
UP Polls 22: মথুরায় দাগী অপরাধীকে বিজেপির আহ্বায়ক পদ - শহর জুড়ে নিয়োগের বিরোধিতা করে পোষ্টার
মথুরা শহরে পোষ্টারছবি সৌজন্য ন্যাশনাল হেরাল্ড

একজন অপরাধীকে বিজেপি মথুরার দায়িত্ব দেবার পর তাঁর বিরুদ্ধে শহর জুড়ে পোস্টার। সম্প্রতি বিভিন্ন অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত হরি শঙ্কর ওরফে রাজু যাদবকে মথুরা শহরের বিজেপি আহ্বায়ক করা হয়। স্থানীয় অধিবাসীদের দাবি, রাজু যাদবের বিরুদ্ধে বিভিন্ন থানায় কমপক্ষে ১৬টি মামলা আছে। যার মধ্যে খুনের চেষ্টা, লুট এবং ডাকাতি সহ একাধিক ধারায় অভিযোগ আছে।

মথুরা শহরের বিজেপি আহ্বায়কের বিরুদ্ধে শহর জুড়ে যে পোষ্টার পড়েছে তাতে লেখা আছে, বিজেপিতে কি ভালো কর্মীর অভাব পড়েছে? তারা কি মথুরা লুট করতে চাইছে? এইভাবে বিজেপি কি মোদি, যোগী, বাজপেয়ী, দীনদয়াল উপাধ্যায়ের স্বপ্ন পূরণ করতে পারবে? কিছু কিছু ক্ষেত্রে তির্যক ভঙ্গীতে একজন অপরাধীকে শহর আহ্বায়ক করায় বিজেপিকে ধন্যবাদ জানানো হয়েছে।

জানা গেছে, মথুরার কোতোয়ালী পুলিশ স্টেশনে অপরাধীদের নাম সহ পোষ্টারে রাজু যাদবের নামে পোষ্টার আছে। সাধারণত সার্কেল অফিসারের অনুমতির পর অপরাধীদের নামে থানায় এই ধরণের পোষ্টার লাগানো হয়।

রাজু যাদবকে বিজেপি মথুরা শহরের আহ্বায়ক করার বিষয়ে মুখ খুলতে চাননি জেলা সভাপতি মধু শর্মা এবং শহর সভাপতি বিনোদ আগরওয়াল। কংগ্রেস সাধারণ সম্পাদক শ্যাম সুন্দর উপাধ্যায় জানিয়েছেন, বিজেপি এমনই এক দল যেখানে এই ধরণের মানুষদের ভিড়। এতে অবাক হওয়ার কিছু নেই।

উপাধ্যায় বলেন, বিজেপি দুমুখো নীতিতে চলা রাজনৈতিক দল। যারা মুখে এক কথা বলে এবং কাজের সময় ঠিক তার উল্টোটা করে। একজন অপরাধীকে মথুরা শহরের আহ্বায়ক করায় তা আরও স্পষ্ট হল।

সমাজবাদী পার্টির জেলা সভাপতি লক্ষণ জালান দাবি করেছেন, বিজেপির সঙ্গে এই ধরণের ১২৫ জনের বেশি মানুষ যুক্ত আছেন। যাদের মধ্যে কেউ কেউ বিধায়ক এবং বিজেপির বিভিন্ন দায়িত্বপ্রাপ্ত। তিনি আরও বলেন, প্রয়োজন অনুসারে মানুষের মনে ভয় সঞ্চার করার জন্য বিজেপির এই ধরণের মানুষজন দরকার।

মথুরা শহরে পোষ্টার
UP Polls 22: নিজের কেন্দ্রে প্রচার করতে গিয়ে তাড়া খেলেন, হাতজোড় করে মিনতি BJP বিধায়কের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.