UP Polls 22: 'বিজেপির কফিনে শেষ পেরেক পোঁতা হবে শুক্রবার', হুঁশিয়ারি স্বামী প্রসাদ মৌর্যের

মৌর্য বলেন, যখন আমি বিজেপিতে যোগ দিলাম, দলটি তার ১৪ বছরের বনবাস কাটিয়ে সংখ‍্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গঠন করলো। আমার জন‍্যই বিজেপির জনপ্রিয়তা বেড়েছিল। আমাকে মন্ত্রী করে তারা আমার কোনো উপকার করেনি।
UP Polls 22: 'বিজেপির কফিনে শেষ পেরেক পোঁতা হবে শুক্রবার', হুঁশিয়ারি স্বামী প্রসাদ মৌর্যের
অখিলেশ যাদবেের সাথে স্বামী প্রসাদ মৌর্যেফাইল ছবি সংগৃহীত

উত্তরপ্রদেশে গত ৩ দিনে একের পর এক ধাক্কা খেয়েছে বিজেপি। দল ছেড়েছেন ৩ মন্ত্রী, ৯ বিধায়ক। তবে এখানেই শেষ নয়, আরও বড়ো ঝটকা পেতে চলেছে বিজেপি। এমনটাই হুঁশিয়ারি দিলেন সদ‍্য যোগীর মন্ত্রিসভা ত‍্যাগ করা স্বামী প্রসাদ মৌর্য।

মায়াবতীর বহুজন সমাজবাদী পার্টি ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া প্রভাবশালী ওবিসি নেতা মৌর্যের কথায়, 'আমি কোথায় আসছি, কোথায় যাচ্ছি সব কিছু পরিষ্কার হয়ে যাবে ১৪ জানুয়ারি। বিজেপির কফিনে শেষ পেরেক পোঁতা হবে আগামীকাল, সকলে অপেক্ষা করুন।'

একটি বেসরকারি সংবাদমাধ্যমে পাঁচ বারের বিধায়ক মৌর্য বলেন, 'আমি যখন বিএসপি-তে ছিলাম তখন এটি উত্তরপ্রদেশের এক নম্বর দল ছিল। এখন আর নেই। যখন আমি বিজেপিতে যোগ দিলাম, দলটি তার ১৪ বছরের বনবাস কাটিয়ে সংখ‍্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গঠন করলো। আমার জন‍্যই বিজেপির জনপ্রিয়তা বেড়েছিল। আমাকে মন্ত্রী করে কিন্তু তারা আমার কোনো উপকার করেনি। বিজেপির শেষের খেলা শুরু হয়ে গেছে। আমার পদক্ষেপ বিজেপিতে ভূমিকম্প সৃষ্টি করেছে।"

স্বামী প্রসাদ মৌর্য বিজেপি ছাড়ার পরই ২০১৪ সালের একটি পুরোনো মামলায় তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে উত্তরপ্রদেশ প্রশাসন। এই প্রসঙ্গে তিনি বলেন, 'যদি কোনো মামলা থেকে থাকে, তাহলে আইন ও বিচারবিভাগ রয়েছে তার বিচার করার জন্য। আমি আইনের আদালতে আমার বক্তব্য রাখবো।'

সংবাদমাধ্যমের পাশাপাশি নিজের ট‍্যুইটারেও বিজেপি-আরএসএসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। নিজের ট‍্যুইটারে হিন্দিতে তিনি লেখেন, "আরএসএস হলো কোবরার মতো এবং বিজেপি সাপের মতো। স্বামী প্রসাদ মৌর্য হলো নেউল, যিনি উত্তরপ্রদেশ থেকে এদের নিশ্চিহ্ন না করা পর্যন্ত হাল ছাড়বে না।"

প্রসঙ্গত, শেষ তিনদিনে উত্তরপ্রদেশে ৩ জন মন্ত্রী সহ মোট ৯ জন বিধায়ক বিজেপি ছেড়েছেন। নির্বাচনের কয়েকদিন আগে এই ঘটনায় তীব্র অস্বস্তিতে গেরুয়া শিবির।

অখিলেশ যাদবেের সাথে স্বামী প্রসাদ মৌর্যে
UP Polls: উন্নাও গণধর্ষণ কান্ডে ধর্ষিতার মা'র নাম কংগ্রেসের প্রার্থী হিসেবে ঘোষণা করলেন প্রিয়ঙ্কা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in