UP Polls 22: উত্তরপ্রদেশ বিজেপিতে ভাঙন জারি, যোগী মন্ত্রিসভা থেকে ৩ দিনে ৩ মন্ত্রীর ইস্তফা

যোগীর মন্ত্রিসভায় আয়ুষ, ওষুধ অ‍্যাডমিনিস্ট্রেশনের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী ছিলেন ধরম সিং সাইনি। গতকাল রাজ‍্য সরকারের তরফ থেকে তাঁকে দেওয়া সিকিউরিটি এবং বাসভবন ফিরিয়ে দিয়েছিলেন তিনি।
UP Polls 22: উত্তরপ্রদেশ বিজেপিতে ভাঙন জারি, যোগী মন্ত্রিসভা থেকে ৩ দিনে ৩ মন্ত্রীর ইস্তফা
যোগী আদিত্যনাথের সাথে ধরম সিং সাইনিডাঃ ধরম সিং সাইনির ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

উত্তরপ্রদেশ বিজেপিতে ভাঙন অব্যাহত। যোগী আদিত্যনাথের মন্ত্রীসভা থেকে ইস্তফা দিলেন আরও এক মন্ত্রী - ধরম সিং সাইনি। এই নিয়ে তিনদিনে তিন জন মন্ত্রী ইস্তফা দিয়েছেন। বিধায়কের সংখ‍্যার হিসেবে সাইনিকে নিয়ে তিনদিনে ৯ জন বিধায়ক বিজেপি ছেড়েছেন।

যোগীর মন্ত্রিসভায় আয়ুষ, খাদ‍্য সুরক্ষা এবং ওষুধ অ‍্যাডমিনিস্ট্রেশনের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী ছিলেন ধরম সিং সাইনি। গতকাল রাজ‍্য সরকারের তরফ থেকে তাঁকে দেওয়া সিকিউরিটি এবং বাসভবন ফিরিয়ে দিয়েছিলেন তিনি। তখনই তাঁর বিজেপি ছাড়া নিয়ে জল্পনা শুরু হয়েছিল। অবশেষে সেই জল্পনা সত‍্যি হলো।

আজ সকালেই বিজেপি ছেড়েছেন বিধায়ক তথা ওবিসি নেতা ডঃ মুকেশ বর্মা। মুকেশ বর্মা এবং ধরম সিং সাইনি দুজনেই স্বামী প্রসাদ মৌর্যের অনুগত, যিনি গত মঙ্গলবার যোগীর মন্ত্রিসভা থেকে ইস্তফা দিয়েছেন। রাজ‍্যের বনমন্ত্রী দারা সিং চৌহানও গতকাল বিজেপি ছেড়েছেন। এছাড়াও বিধায়ক এবং গুজ্জর নেতা অবতার সিং ভান্দানা, বিধায়ক ব্রজেশ প্রজাপতি, বিধায়ক রোশন লাল বর্মা, বিধায়ক ভগবতী সাগর, এবং বিনয় কুমার শাক‍্য বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেন।

যোগী আদিত্যনাথের সাথে ধরম সিং সাইনি
UP Polls: উন্নাও গণধর্ষণ কান্ডে ধর্ষিতার মা'র নাম কংগ্রেসের প্রার্থী হিসেবে ঘোষণা করলেন প্রিয়ঙ্কা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in