Yogi Adityanath: 'বুলডোজারনাথ' - নতুন নামকরণে যোগী আদিত্যনাথকে কটাক্ষ কংগ্রেসের

উত্তরপ্রদেশে এই মুহূর্তে 'লড়কি হু, লড় সকতি হু' কর্মসূচি করছেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়ঙ্কা গান্ধী। এই কর্মসূচির অংশ হিসেবে রবিবার লখনৌতে মহিলা ম‍্যারাথনের ডাক দিয়েছিলেন তিনি।
Yogi Adityanath: 'বুলডোজারনাথ' - নতুন নামকরণে যোগী আদিত্যনাথকে কটাক্ষ কংগ্রেসের
যোগী আদিত্যনাথফাইল চিত্র

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে 'বুলডোজারনাথ' বলে কটাক্ষ করলো কংগ্রেস। যুবদের স্বপ্নকে বুলডোজার চালিয়ে গুঁড়িয়ে দিচ্ছেন যোগী আদিত্যনাথ বলে অভিযোগ কংগ্রেসের।

উত্তরপ্রদেশে এই মুহূর্তে 'লড়কি হু, লড় সকতি হু' কর্মসূচি করছেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়ঙ্কা গান্ধী। এই কর্মসূচির অংশ হিসেবে রবিবার লখনৌতে মহিলা ম‍্যারাথনের ডাক দিয়েছিলেন তিনি। কিন্তু লখনৌ‌ পুলিশ এই প্রোগ্রামের অনুমতি দিতে অস্বীকার করে। এরপরই মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে কটাক্ষ করে কংগ্রেস।

ট‍্যুইটারে কংগ্রেস লিখেছে, "'বুলডোজারনাথ'-এর ধ্বংসাত্মক সরকার যুবদের স্বপ্নকে বারবার পদদলিত করছে। কখনো প্রশ্নপত্র ফাঁস করে, কখনো নিয়োগ ঘোষণা না করে, কখনো আবার তাদের ওপর শক্তি প্রয়োগ করে। এবার সাহসী মেয়েদের স্বপ্নের উপর যোগীর নারী-বিরোধী বুলডোজার চলে গিয়েছে।"

অপর একটি ট‍্যুইটে দলটি বলেছে, "কিন্তু উনি (যোগী আদিত্যনাথ) জানেন না যে যার সময় এসেছে, এই পৃথিবীর কোনো শক্তিই তাকে থামাতে পারবে না। রাজ‍্যে লড়কি হু, লড় সকতি হু স্লোগান প্রতিধ্বনিত হচ্ছে। নারী শক্তি তার ক্ষমতা আদায় করতে প্রস্তুত।"

যোগী আদিত্যনাথ
দেশকে বিভ্রান্ত করতে টিকাকরণ নিয়ে ভুল তথ্য দিচ্ছেন প্রধানমন্ত্রী মোদী - অভিযোগ কংগ্রেসের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in