BJP Vs AAP: বিজেপি সাংসদ মনোজ তিওয়ারীর বিরুদ্ধে নির্বাচন কমিশনে AAP

বৃহস্পতিবার মিডিয়াকে সম্বোধন করতে গিয়ে ডেপুটি সিএম মণীশ সিসোদিয়া দাবি করেন, "বিজেপি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের মানহানি করতে ব্যর্থ হয়ে তাকে হত্যা করার ষড়যন্ত্র করছে।
অরবিন্দ কেজরীওয়াল ও মনোজ তিওয়ারী
অরবিন্দ কেজরীওয়াল ও মনোজ তিওয়ারীফাইল ছবি, গ্রাফিক্স - আকাশ

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে কথিত মৃত্যুর হুমকির অভিযোগে আম আদমি পার্টি শুক্রবার বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি এবং অন্যান্য নেতাদের বিরুদ্ধে রাজ্য নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করেছে৷

আম আদমি পার্টির পক্ষে রাজ্য নির্বাচন কমিশনকে এক অভিযোগপত্রে জানানো হয়েছে, "বিজেপি মিডিয়াতে নেতিবাচক বিবৃতি এবং ভিত্তিহীন ষড়যন্ত্রের মাধ্যমে অরবিন্দ কেজরিওয়াল এবং আম আদমি পার্টির মানহানি ও মনোবল নষ্ট করার একাধিক ব্যর্থ প্রচেষ্টা করেছে৷ এমসিডি এবং গুজরাট বিধানসভা নির্বাচন সামনে আসার সাথে সাথে, এটি স্পষ্ট যে মনোজ তিওয়ারি এবং বিজেপি সচেতন এবং অরবিন্দ কেজরিওয়ালকে হত্যা করার ষড়যন্ত্রের পরিকল্পনা করা হতে পারে"।

অভিযোগে আরও বলা হয়েছে, "আমরা মনোজ তিওয়ারি এবং অন্যদের গ্রেপ্তার করার জন্য রাজ্য নির্বাচন কমিশনের কাছে আবেদন জানাতে চাই এবং বিষয়টি তদন্ত করে এবং রাজ্য নির্বাচন কমিশনের আদেশ অনুসারে সম্ভাব্য শক্তিশালী পদক্ষেপ নিতে চাই।"

বৃহস্পতিবার মিডিয়াকে সম্বোধন করতে গিয়ে ডেপুটি সিএম মণীশ সিসোদিয়া দাবি করেন, "বিজেপি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের মানহানি করতে ব্যর্থ হয়ে তাকে হত্যা করার ষড়যন্ত্র করছে। গুজরাট এবং এমসিডি নির্বাচনে তাদের নিশ্চিত পরাজয়ের বিষয়ে বিজেপির ভয় এবং হতাশা স্পষ্ট। আমরা পুলিশ ও নির্বাচন কমিশনের কাছে বিষয়টির সুষ্ঠু তদন্ত দাবি করছি।"

কেজরিওয়ালকে হতাশ করার সমস্ত ষড়যন্ত্রে বিজেপি ব্যর্থ হবার পর এখন তাঁকে হুমকি দিয়েছেন মনোজ তিওয়ারি। মনোজ তিওয়ারি যে ভাষা ব্যবহার করেছেন তা প্রমাণ করে যে বিজেপি তাঁকে হত্যার ষড়যন্ত্র করছে। মনোজ তিওয়ারির বিবৃতিগুলি অরবিন্দ কেজরিওয়ালকে হত্যা করার জন্য বিজেপি যে ধরণের ষড়যন্ত্র করছে তা প্রকাশ করেছে।

সিসোদিয়া দাবি করেন, তিওয়ারি উল্লেখ করেছেন যে 'অরবিন্দ কেজরিওয়ালের ওপর যে কোনও সময় আক্রমণ হতে পারে’। প্রশ্ন হল, তিনি কীভাবে এই ধরনের আক্রমণ সম্পর্কে জানেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের গুরুত্ব সহকারে তদন্ত করা উচিত।

অরবিন্দ কেজরীওয়াল ও মনোজ তিওয়ারী
Amit Shah: 'ইতিহাস বিকৃত'- নতুন করে লেখার আহ্বান অমিত শাহের
অরবিন্দ কেজরীওয়াল ও মনোজ তিওয়ারী
Dollar Vs Rs: ডলার শক্তিশালী হওয়ায় টাকার দাম পড়ছে, দাবি মন্ত্রী পীযূষ গোয়েলের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in