WB Covid Update: ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্ত ৬,০৭৮, তিন দিনে অ্যাক্টিভ কেস বাড়লো প্রায় ১০ হাজার

নমুনা পরীক্ষার সংখ‍্যা অনেক কমেছে আজ। গতকালের‌ তুলনায় মৃত্যু সংখ্যা বেড়েছে। কলকাতার পরিস্থিতি সবথেকে উদ্বেগজনক। পরিস্থিতি মোকাবিলায় ২৫টি মাইক্রো কনটেনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে শহরে।
WB Covid Update: ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্ত ৬,০৭৮, তিন দিনে অ্যাক্টিভ কেস বাড়লো প্রায় ১০ হাজার
২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ৬,০৭৮ফাইল ছবি সংগৃহীত

গতকালের তুলনায় রাজ‍্যে সামান্য কমলো দৈনিক সংক্রমণ। তবে নমুনা পরীক্ষার সংখ‍্যা অনেক কমেছে। গতকালের‌ তুলনায় মৃত্যু সংখ্যা বেড়েছে আজ। কলকাতার পরিস্থিতি সবথেকে উদ্বেগজনক। পরিস্থিতি মোকাবিলায় ২৫টি মাইক্রো কনটেনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে শহরে।

সোমবার রাজ‍্যের স্বাস্থ্য ভবন থেকে প্রকাশিত বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে নতুন করে সংক্রমিত হয়েছেন আরো ৬ হাজার ৭৮ জন। গতকাল সংক্রমিত হয়েছিলেন ৬ হাজার ১৫৩ জন। এই নিয়ে রাজ‍্যে মোট আক্রান্ত ১৬ লক্ষ ৫৫ হাজার ২২৮।

২৪ ঘন্টায় কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন ২ হাজার ৮০১ জন। উত্তর ২৪ পরগণায় ১,০৫৭, হাওড়ায় ৬৬৫, হুগলিতে ৩৪০ এবং পশ্চিম বর্ধমানে ২৮২ জন ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন। বাকি জেলাগুলোতেও সংক্রমণ ঊর্ধ্বমুখী।

এই মুহূর্তে রাজ‍্যে অ‍্যাক্টিভ কেসের সংখ্যা ২০ হাজার ১৮৬, যা রবিবারের থেকে ৩,১৪৮ বেশি। শুক্রবার রাজ‍্যে অ‍্যাক্টিভ কেস ছিল ১০,৭১০। অর্থাৎ তিন দিনে অ‍্যাক্টিভ কেস বেড়েছে প্রায় ১০ হাজার।

বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে ১৩ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। এই নিয়ে রাজ‍্যে করোনা ভাইরাসের কারণে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৯ হাজার ৭৯৪। শেষ ২৪ ঘণ্টায় কলকাতা এবং হুগলিতে ৪ জন করে সংক্রমিতের মৃত্যু হয়েছে। শেষ ২৪ ঘণ্টায় মাত্র ৩১,০৩০টি নমুনা পরীক্ষা করা হয়েছে রাজ‍্যে।

২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ৬,০৭৮
Local Train: যাত্রী বিক্ষোভের জেরে বাড়ানো হলো লোকাল ট্রেনের সময়সীমা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in