WB Covid Update: এক ধাক্কায় সংক্রমণ ছাড়ালো ৬ হাজার, শীর্ষে কলকাতা

রবিবার রাজ্যে এক লাফে সংক্রমণ বাড়লো দেড় হাজারের বেশি। গতকাল রাজ্যে মোট সংক্রমণ ছিলো ৪,৫১২। রবিবার সেই সংক্রমণ বেড়ে দাঁড়িয়েছে ৬,১৫৩। শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে কোভিড সংক্রমণে মোট মৃত্যু হয়েছে ৮ জনের।
WB Covid Update: এক ধাক্কায় সংক্রমণ ছাড়ালো ৬ হাজার, শীর্ষে কলকাতা
ছবি প্রতীকী গ্রাফিক্স সুমিত্রা নন্দন

শনিবারের তুলনায় রবিবার রাজ্যে এক লাফে সংক্রমণ বাড়লো দেড় হাজারের বেশি। গতকাল রাজ্যে মোট সংক্রমণ ছিলো ৪,৫১২। রবিবার সেই সংক্রমণ বেড়ে দাঁড়িয়েছে ৬,১৫৩। শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে কোভিড সংক্রমণে মোট মৃত্যু হয়েছে ৮ জনের। এদিনই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ২,৪০৭ জন এবং এখন রাজ্যে মোট সক্রিয় সংক্রমণের সংখ্যা ৩,৭৩৮।

পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য দপ্তর প্রকাশিত পরিসংখ্যান অনুসারে ২ জানুয়ারি রাজ্যে স্যাম্পেল টেস্ট হয়েছে ৩৮,৬৩৩। গতকাল এই টেস্ট হয়েছিলো ৩৭,৫৪২ জনের।

এদিনের পরিসংখ্যান অনুসারে সংক্রমণ সবথেকে বেশি কলকাতায়। শেষ ২৪ ঘণ্টায় কলকাতায় সংক্রমিত হয়েছেন ৩,১৯৪ জন। এর পরেই উত্তর ২৪ পরগণায় ৯৯৪, হাওড়ায় ৫৯৫, দক্ষিণ ২৪ পরগণায় ২৮০, পশ্চিম বর্ধমানে ২৫৭, হুগ্লীতে ২১৮। এছাড়া বীরভূমে ১৪০, নদীয়াতে ১০২, পশ্চিম মেদিনীপুরে ৫২, পূর্ব বর্ধমানে ৪৯, মালদায় ৪১, মুর্শিদাবাদে ৩৮, বাঁকুড়ায় ৩৫, পূর্ব মেদিনীপুরে ৩৪, দার্জিলিং-এ ৩৪, জনের সংক্রমণ ঘটেছে।

এদিন রাজ্যে যে ৮ জনের মৃত্যু হয়েছে তার মধ্যে উত্তর ২৪ পরগণায় ৩ জন, হুগলীতে ২ জন এবং হাওড়াতে ১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

ছবি প্রতীকী
Omicron: মোট ১৫২৫ ওমিক্রন সংক্রমণের অর্ধেকের বেশি মহারাষ্ট্র ও দিল্লিতে

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in