Local Train: যাত্রী বিক্ষোভের জেরে বাড়ানো হলো লোকাল ট্রেনের সময়সীমা
রাত ১০টা পর্যন্ত চলবে লোকাল ট্রেনফাইল চিত্র

Local Train: যাত্রী বিক্ষোভের জেরে বাড়ানো হলো লোকাল ট্রেনের সময়সীমা

৭টার বহু আগেই যাত্রীদের ভিড়ে হাওড়া স্টেশনে বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়। ট্রেন না পেয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন একাধিক যাত্রী। অবশেষে বিবৃতি দিয়ে জানানো হয়েছে রাত ১০টা পর্যন্ত চলবে লোকাল ট্রেন।

যাত্রী বিক্ষোভের জেরে লোকাল ট্রেন চালানোর সময়সীমা বাড়ালো রাজ‍্য সরকার। রাত ১০টা পর্যন্ত চলবে লোকাল ট্রেন। আজ থেকেই কার্যকর এই সিদ্ধান্ত। সোমবার সন্ধ্যায় নবান্নের তরফ থেকে বিবৃতি দিয়ে একথা জানানো হয়েছে।

রাজ‍্যে করোনা সংক্রমণ বাড়তে থাকায় রবিবার রাজ‍্য সরকারের তরফ থেকে একাধিক বিধিনিষেধ জারি করা হয়েছে। বিজ্ঞপ্তি দিয়ে বলা হয়েছিল সোমবার থেকে সন্ধ্যা ৭টার পর লোকাল ট্রেন চলবে না। যা নিয়ে একাধিক প্রশ্ন তৈরি উঠে। যাদের অফিস থেকে বাড়ির দূরত্ব অনেক বেশি তারা কীভাবে বাড়ি পৌঁছবে? ৭টার সময় ট্রেন শেষ স্টেশনে পৌঁছাবে নাকি স্টেশন থেকে ছাড়া হবে? এরকম একাধিক প্রশ্ন উঠে। অনেক যাত্রী প্রকাশ‍্যে ক্ষোভও উগরে দেন সরকারের এই সিদ্ধান্তের বিরুদ্ধে।

রাজ‍্য সরকারের বিবৃতি
রাজ‍্য সরকারের বিবৃতি

৭টার বহু আগেই যাত্রীদের ভিড়ে হাওড়া স্টেশনে বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়। ট্রেন না পেয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন একাধিক যাত্রী। অবশেষে রাজ‍্য সরকার এবং দক্ষিণ-পূর্ব রেলের তরফ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছে রাত ১০টা পর্যন্ত চলবে লোকাল ট্রেন। অর্থাৎ ১০টার পর কোনো লোকাল ট্রেন চলবে না আর।

রাত ১০টা পর্যন্ত চলবে লোকাল ট্রেন
WB Covid Restrictions: ৫০ শতাংশ যাত্রী নিয়ে চলবে লোকাল ট্রেন! কিন্তু ভিড় নিয়ন্ত্রণ করবে কে!

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in