"কঙ্গনাকে বিজেপিতে স্বাগত কিন্তু..." - কী বললেন জে পি নাড্ডা?

জে পি নাড্ডা বলেন, আমরা শর্তের ভিত্তিতে কাউকে দলে নিই না। তাই সবাইকে বলছি, বিজেপিতে যোগ দিতে হলে আপনাদের নিঃশর্তভাবে যোগ দিতে হবে।
জে পি নাড্ডা এবং কঙ্গনা রানাওয়াত
জে পি নাড্ডা এবং কঙ্গনা রানাওয়াতগ্রাফিক্স - আকাশ নেয়ে

রাজনীতিতে প্রত্যক্ষভাবে যোগদানের ইচ্ছা প্রকাশ করেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। শুধু তাই নয়, আগামী ২০২৪ সালের লোকসভা নির্বাচনে নিজের রাজ্য হিমাচল প্রদেশ থেকে বিজেপির টিকিটে লড়ার কথা জানিয়েছেন তিনি। অভিনেত্রীর এই দাবি শোনার পরই তাঁকে বিজেপিতে স্বাগত জানালেন দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। তবে দিলেন শর্তও।

একটি সংবাদমাধ্যমের অনুষ্ঠানে এই প্রসঙ্গে নাড্ডা বলেন, "বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে বিজেপিতে যোগ দিতে স্বাগত জানাই। দলের জন্য যাঁরা কাজ করতে চান তাঁদের সকলের জন্য দলে জায়গা রয়েছে। কিন্তু, নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার বিষয়ে আমার একার সিদ্ধান্তে কিছু হবে না। কারণ, দলের অন্যান্য নেতৃত্বের সাথে পরামর্শ করে একদম নীচুস্তর থেকে নির্বাচন কমিটি হয়ে সংসদীয় বোর্ড পর্যন্ত বিভিন্ন প্রক্রিয়ার মাধ্যমে এই সিদ্ধান্ত নেওয়া হয়। তাই এ বিষয়ে এখনই কোনও সিদ্ধান্ত আমরা নিচ্ছি না।"

তিনি আরও বলেন, "আমরা শর্তের ভিত্তিতে কাউকে দলে নিই না। তাই সবাইকে বলছি, বিজেপিতে যোগ দিতে হলে আপনাদের নিঃশর্তভাবে যোগ দিতে হবে। তারপরই দল সিদ্ধান্ত নেবে কাকে কোন দায়িত্ব দেবে।" পাশাপাশি, হিমাচল প্রদেশের মানুষ আবার বিজেপিকে ভোট দেবে বলে আস্থা প্রকাশ করেন তিনি।

গত ২৯ অক্টোবর (শনিবার), সরাসরি রাজনীতিতে আসার ইচ্ছা প্রকাশ করেন কঙ্গনা। শুধু তাই নয়, এক সংবাদমাধ্যমে 'গ্যাংস্টার' অভিনেত্রী জানান - এইসব কিছুই নির্ভর করছে জনগণ এবং ভারতীয় জনতা পার্টির উপর। হিমাচলের জনগণ যদি চায় এবং বিজেপি যদি তাঁকে টিকিট দেয়, তবে আগামী লোকসভা নির্বাচনে মান্ডি থেকে বিজেপির হয়ে লড়তে ইচ্ছুক তিনি।

রাজনীতির ময়দানে প্রবেশ করে জনসেবা করার জন্য প্রস্তুত কিনা জানতে চাইলে অভিনেত্রী বলেন, তিনি গেরুয়া শিবিরের সব ধরণের রাজনৈতিক কার্যকলাপের সাথে অঙ্গাঙ্গিভাবে জড়িত থাকার জন্য খুবই উদগ্রীব।

উল্লেখ্য, বিজেপি শাসিত পার্বত্য রাজ্য হিমাচল প্রদেশে আগামী ১২ নভেম্বর বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে এক দফায়। ৮ ডিসেম্বর হবে ভোট গণনা। তবে, এবারের নির্বাচনে ক্ষমতাসীন বিজেপি ও বিরোধী কংগ্রেসের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে মনে করছে রাজনৈতিক মহল। কারণ, ২০১৭ সালের নির্বাচনে পরাজয়ের পর পুনরায় ক্ষমতা ফিরে পাওয়ার জন্য মরিয়া কংগ্রেস।

জে পি নাড্ডা এবং কঙ্গনা রানাওয়াত
Kangana Ranaut: ফিল্মফেয়ারেকে হুমকির জের, সেরা অভিনেত্রীর মনোনয়ন থেকে বাদ কঙ্গনার নাম
জে পি নাড্ডা এবং কঙ্গনা রানাওয়াত
বিজেপির টিকিটে লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই: কঙ্গনা রানাউত

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in