বিজেপির টিকিটে লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই: কঙ্গনা রানাউত

নিজের রাজ্য হিমাচল প্রদেশের মান্ডি থেকে ২০২৪ সালের লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছা প্রকাশ করেছেন 'গ্যাংস্টার' অভিনেত্রী।
বিজেপির টিকিটে লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে ইচ্ছুক কঙ্গনা রানাউত
বিজেপির টিকিটে লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে ইচ্ছুক কঙ্গনা রানাউতগ্রাফিক্স - নিজস্ব

রাজনীতির ময়দানে পা রাখবেন কি না, এটাই ছিল সবচেয়ে বড় প্রশ্ন। তবে, সব বিতর্কের পালা সাঙ্গ করে অবশেষে সরাসরি রাজনীতিতে আসার ইচ্ছাপ্রকাশ করলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। শুধু তাই নয়, নিজের রাজ্য হিমাচল প্রদেশের মান্ডি থেকে ২০২৪ সালের লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছা প্রকাশ করেছেন 'গ্যাংস্টার' অভিনেত্রী।

সম্প্রতি, এক সংবাদমাধ্যমে সরাসরি রাজনীতিতে আসার ইচ্ছে প্রকাশ করে কঙ্গনা জানিয়েছেন, এইসব কিছুই নির্ভর করছে জনগণ এবং ভারতীয় জনতা পার্টির উপর। হিমাচলের জনগণ যদি চায় এবং বিজেপি যদি তাঁকে টিকিট দেয়, তবে আগামী লোকসভা নির্বাচনে তিনি বিজেপির হয়ে লড়তে ইচ্ছুক।

রাজনীতির ময়দানে প্রবেশ করে জনসেবা করার জন্য প্রস্তুত কিনা জানতে চাইলে অভিনেত্রী বলেন, তিনি গেরুয়া শিবিরের সব ধরণের রাজনৈতিক কার্যকলাপের সাথে অঙ্গাঙ্গিভাবে জড়িত থাকার জন্য খুবই উদগ্রীব।

আগামীর পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে কঙ্গনা বলেন, 'যে ধরণের পরিস্থিতি আসুক না কেন, সরকার যদি আমার সহযোগিতা চায় আমি সবসময় সাহায্য করতে রাজি আছি।' পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভূয়সী প্রশংসা করে তাঁকে 'মহাপুরুষ' বলে আখ্যা দিয়েছেন কঙ্গনা।

বলিউড অভিনেত্রীর কথায়, "এটা দুঃখজনক যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং রাহুল গান্ধী উভয়ই প্রতিদ্বন্দ্বী। কিন্তু, মোদীজি জানেন তাঁর কোনো প্রতিপক্ষ নেই।"

পার্বত্য রাজ্যের বিধানসভা নির্বাচন সম্পর্কে কথা বলতে গিয়ে কঙ্গনা বলেন, "হিমাচল প্রদেশে আম আদমি পার্টির (AAP) মিথ্যা প্রতিশ্রুতির কোন প্রভাব পড়বে না। হিমাচলের মানুষের নিজস্ব সৌরশক্তি রয়েছে এবং এখানকার মানুষজন তাদের নিজস্ব ক্ষেতে শাকসবজি চাষ করে। হিমাচল আম আদমি পার্টির কথায় চলবে না।"

বিজেপির টিকিটে লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে ইচ্ছুক কঙ্গনা রানাউত
FIPRESCI: সর্বকালের সেরা ভারতীয় চলচ্চিত্রের তালিকায় শীর্ষে সত্যজিৎ রায়ের পথের পাঁচালি
বিজেপির টিকিটে লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে ইচ্ছুক কঙ্গনা রানাউত
অতিরিক্ত সোশ্যাল মিডিয়া আসক্তিতে বিঘ্নিত হচ্ছে মানসিক ভারসাম্য! কী বলছেন মনোবিজ্ঞানীরা?

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in