জওয়ানরা সীমান্তে দাঁড়িয়ে, আপনি ১৫-২০ মিনিট ট্রাফিকে দাঁড়াতে পারছেন না! - বিদ্রুপ কুনাল কামরার

বুধবার ফিরোজপুরে একটি সভা করার কথা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। সেইমতো হুসেইনওয়ালা থেকে ফিরোজপুরের উদ্দেশে মোদির কনভয় রওনা দিতেই মাঝপথে উড়ালপুলে বিক্ষোভের মুখে পড়েন।
জওয়ানরা সীমান্তে দাঁড়িয়ে, আপনি ১৫-২০ মিনিট ট্রাফিকে দাঁড়াতে পারছেন না! - বিদ্রুপ কুনাল কামরার
কমেডিয়ান কুনাল কামরাফাইল চিত্র - সংগৃহীত


পাঞ্জাবের সভায় যাওয়ার পথে বিক্ষোভের জেরে কনভয় আটকে পড়ার ঘটনায় এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিঁধলেন জনপ্রিয় কমেডিয়ান কুনাল কামরা। বুধবার বিকেলে ভাটিন্ডার ওই ঘটনা নিয়ে উত্তপ্ত জাতীয় রাজনীতি। ফ্লাইওভারে মোদির কনভয় আটকে থাকার ঘটনায় রাজনীতির জল বহুদূর গড়িয়েছে।

তারই মাঝে বিদ্রুপ করে কুনাল কামরা একটি টুইট করেছেন, যা নিয়ে শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। প্রসঙ্গত, আর একদিকে মোদিভক্ত বলে পরিচিত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এই ঘটনার জেরে পাঞ্জাবকে সন্ত্রাসবাদের আঁতুড়ঘর বলে উল্লেখ করেছেন। তা নিয়ে বিতর্ক শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বুধবার ফিরোজপুরে একটি সভা করার কথা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। সেইমতো হুসেইনওয়ালা থেকে ফিরোজপুরের উদ্দেশে মোদির কনভয় রওনা দিতেই মাঝপথে উড়ালপুলে বিক্ষোভের মুখে পড়ে যান। প্রায় কুড়ি মিনিট যেখানেই আটকে থাকতে হয়। শেষ পর্যন্ত সভা বাতিল করা হয়।

এদিন নাম না করে পাঞ্জাবের প্রসঙ্গ টেনে মোদির বিরুদ্ধে আক্রমণ শানান কমেডিয়ান কুনাল কামরা। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে নাম না করে তিনি লেখেন, 'আমাদের জওয়ানরা সীমান্তে দাঁড়িয়ে আছে, আর আপনি ১৫-২০ মিনিট ট্রাফিকে দাঁড়াতে পারছেন না!'

ভারতের হাতেগোনা পলিটিক্যাল কমেডিয়ানদের মধ্যে অন্যতম কুনাল কামরা। তাঁর পরিচিতি মোদি ও বিজেপি বিরোধী বলে। এর আগেও দেখা গিয়েছে, বিভিন্ন ইস্যুতে স্ট্যান্ড-আপ মুহূর্তগুলোতে রসিকতার ছলে তিনি কেন্দ্রের বিজেপি সরকারের খুঁত বের করেছেন এবং তা নিয়ে বিদ্রুপ করেছেন। শুধু তাই নয়, নির্বাচন চলাকালীন 'ডোন্ট ভোট ফর মোদি' ক্যাম্পেন চালু করেছেন। যা দেশে নয়, আন্তর্জাতিক স্তরেও জনপ্রিয়তা পেয়েছিল।

প্রধানমন্ত্রীর এই কনভয় আটকে পড়া নিয়ে অবশ্য বিরোধীরাও কটাক্ষ করেছে। গোটা ঘটনাটাকে নাটক বলে মনে করছে কংগ্রেস। তাদের দাবি, সভাস্থলে লোক না হওয়ায় নিজের সম্মান বাঁচাতে নিরাপত্তা নিয়ে নাটক করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

কমেডিয়ান কুনাল কামরা
কৃষকদের 'খালিস্তানি' বলার পর এবার পাঞ্জাবকে ‘সন্ত্রাসবাদের আঁতুড়ঘর’ বলে উল্লেখ করলেন কঙ্গনা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in