সুশান্ত মামলায় NCB-র নতুন চার্জশিটে রিয়া ও শৌভিক চক্রবর্তীর নাম, শুনানি পরের মাসে

রিয়ার নামে নতুন খসড়াপত্র জমা দেবার ঘটনায় বলিউডের অন্দরে জল্পনা শুরু হয়েছে। হয়তো উঠে আসতে পারে অন্য কোন তথ্য।
সুশান্ত মামলায় NCB-র নতুন চার্জশিটে  রিয়া ও শৌভিক চক্রবর্তীর নাম, শুনানি পরের মাসে
গ্রাফিক্স - সুমিত্রা নন্দন

গত বুধবার (২৩জুন) NCB (নারকটিক কন্ট্রোল ব্যুরো)-র নেওয়া সিদ্ধান্তে সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলার আরও একটি নতুন মোড় এনেছে। একটি নতুন চার্জশিট প্রকাশ করেছে NCB। সেখানে অভিযুক্ত রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিক এবং অন্যান্যদের নামে চার্জশিটের খসড়াপত্র জমা দেওয়া হয়েছে।

বলিউড ড্রাগস কেসে গত দু’বছরে NCB কর্তৃক, বেশ কয়েকজন বলিউড অভিনেতা ও তাঁদের পরিবারের লোকজনকে তলব করে জিজ্ঞাসাবাদ করা হয়। তাঁদের মধ্যে উল্লেখ্য কিংখানের পুত্র আরিয়ান। তাঁকে গ্রেপ্তার করা হয়, পরে কয়েকদিন আগেই তাঁকে ক্লিনচিট দেওয়া হয়। তদন্তে গলদ থাকায় ও উপযুক্ত প্রমাণের অভাবে এই মামলা থেকে রেহাই পায় আরিয়ান। কিন্তু এই ঘটনার পর প্রশ্নের মুখে পড়তে হয়েছিল NCB নেতৃত্বকে। যথোচিত ব্যবস্থাও নেওয়া হয় প্রশাসনিক তরফে। এবারে রিয়ার নামে নতুন খসড়াপত্র জমা দেবার ঘটনায় বলিউডের অন্দরে জল্পনা শুরু হয়েছে। হয়তো উঠে আসতে পারে অন্য কোন তথ্য।

পাবলিক প্রসিকিউটর জানিয়েছেন যে, “আদালতে দাখিল করা চার্জশিটে পূর্ববর্তী সমস্ত অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ উল্লেখ করা হয়েছে। প্রসিকিউশন আদালত রিয়া ও ভাই শৌভিককে মাদক সেবন ও মৃত অভিনেতা সুশান্তকে মাদক প্রদান ও টাকা তছরুপের অভিযোগে চার্জশিট তৈরি করা হয়েছে। বুধবার রিয়া সহ বাকি অভিযুক্তরা আদালতে হাজির হয়। সেখানে বিশেষ বিচারপতি ভি.জি. রঘুবংশী এই মামলার চূড়ান্ত শুনানি আগামী ১২ই জুলাই হবে বলে জানিয়েছেন।”

প্রসঙ্গত উল্লেখ্য, ১৪ই জুন ২০২০ সালে মুম্বাই শহরের বান্দ্রায় একটি অ্যাপার্টমেন্ট থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে। CBI ও ED তাঁর এই আকস্মিক মৃত্যুর তদন্ত শুরু করেছিল। এরই মধ্যে সন্দেহজনক অনেককে গ্রেপ্তার করেছিল পুলিশ। সুশান্তের বান্ধবী রিয়ার বিরুদ্ধেও অভিযোগ আনা হয়। পরে, ওই বছরই সেপ্টেম্বর মাসে মৃত অভিনেতার বান্ধবীকে গ্রেপ্তার করে কেন্দ্রীয় সংস্থা NCB। তারপর একমাস হাজতবাসের পর জামিনে মুক্তি পান রিয়া।

ঘটনার দুবছর অতিক্রান্ত, এবার নতুন চার্জশিটেও রিয়ার নাম! 'সুশান্ত মামলা'য় নতুন তথ্য উঠে এসেছে। আগামী মাসের ১২ তারিখ এই মামলার চূড়ান্ত শুনানি হবে বলে জানা গিয়েছে।

সুশান্ত মামলায় NCB-র নতুন চার্জশিটে  রিয়া ও শৌভিক চক্রবর্তীর নাম, শুনানি পরের মাসে
Tarun Majumdar: তরুণ মজুমদারের শারীরিক অবস্থা সঙ্কটজনক, হাসপাতালে বিমান বসু সহ বাম নেতৃত্ব

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in