Lok Sabha Polls 24: 'রাজনীতি কোনও পার্ট টাইম কাজ নয়' - কংগ্রেস প্রার্থীর নিশানায় কঙ্গনা রানাওয়াত

People's Reporter: কংগ্রেস প্রার্থী বলেন, তিনি যখন মান্ডির মানুষের কাছে এলাকার উন্নয়নের কথা বলে ভোট চেয়েছেন তখন বিজেপি প্রার্থী কঙ্গনা রানাওয়াত ‘অপ্রাসঙ্গিক’ কথা বলে মানুষের ‘বিনোদন’ করতে চেয়েছেন।
কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াতফাইল ছবি সংগৃহীত

‘রাজনীতি কোনও পার্টটাইম কাজ নয়’। শনিবার এই ভাষাতেই অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে আক্রমণ করলেন হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী বিক্রমাদিত্য সিং। ভোটের পরেই মুম্বাইয়ের উদ্দেশ্যে কঙ্গনা যাত্রা করবেন বলেও জানিয়েছেন কংগ্রেস প্রার্থী।

কংগ্রেস প্রার্থীর বক্তব্য অনুসারে, তিনি যখন মান্ডির মানুষের কাছে এলাকার উন্নয়নের কথা বলে ভোট চেয়েছেন তখন বিজেপি প্রার্থী কঙ্গনা রানাওয়াত ‘অপ্রাসঙ্গিক’ কথা বলে মানুষের ‘বিনোদন’ করতে চেয়েছেন।

এদিন কংগ্রেস প্রার্থী আরও বলেন, তিনি মান্ডির উন্নয়নের প্রশ্নে একাধিক জনসভা করেছেন। যেখানে তিনি মান্ডির সমস্যা কীভাবে মেটানো যায় সেই প্রসঙ্গে আলোচনা করেছেন। কঙ্গনাকে আক্রমণ করে এরপরেই তিনি বলেন, ‘রাজনীতি কোনও পার্ট টাইম কাজ নয়। এই কাজে দিন রাত এক করে মানুষের জন্য কাজ করতে হয়। যদিও কঙ্গনা জুন মাসের ৪ তারিখেই ব্যাগ গুছিয়ে মুম্বাইয়ের উদ্দেশ্যে যাত্রা করবেন।

তিনি আরও বলেন, মান্ডির মানুষের উচিত তাঁকে আরও বেশি ভোটে জয়ী করা। কারণ বিজেপি নেতৃত্বই এখন আলোচনা করছেন যে কঙ্গনা কখন মুম্বাইতে ফিরে যাবেন।

অন্যদিকে এর উত্তরে এক বিবৃতি জারি করে কঙ্গনা বলেন, কংগ্রেসের এই অভিযোগের জবার তাঁকে আরও বেশি ভোটে জয়ী করে মানুষেরই দেওয়া উচিত। তাঁর বিরুদ্ধে যে অপমানজনক কথা বলা হচ্ছে মানুষই তার উত্তর দেবেন।

কঙ্গনা দাবি করেন, কংগ্রেস মহিলা বিরোধী একটি রাজনৈতিক দল এবং তারা মহিলাদের অগ্রগতির বদলে উনবিংশ শতাব্দীতে ফিরিয়ে নিয়ে যেতে চায়।

আগামী ১ জুন লোকসভা নির্বাচনের সপ্তম তথা শেষ পর্বে হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্রে ভোটগ্রহণ করা হবে। অষ্টাদশ লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশিত হবে আগামী ৪ জুন।  

কঙ্গনা রানাওয়াত
Anasuya Sengupta: কানে নজির বঙ্গতনয়ার, প্রথম ভারতীয় হিসাবে সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন অনসূয়া
কঙ্গনা রানাওয়াত
Shah Rukh Khan: আনন্দের মাঝেই খারাপ খবর নাইট শিবিরে, অসুস্থ হয়ে হাসপাতালে কিং খান

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in