Sooryavanshi: পাঞ্জাবে অক্ষয় কুমারের 'সূর্যবংশী' সিনেমার প্রদর্শন বন্ধ করে দিলেন কৃষকরা
'সূর্যবংশী' সিনেমার পোস্টার

Sooryavanshi: পাঞ্জাবে অক্ষয় কুমারের 'সূর্যবংশী' সিনেমার প্রদর্শন বন্ধ করে দিলেন কৃষকরা

হলের বাইরে লাগানো সিনেমার পোস্টারও ছিঁড়ে দিয়েছেন বিক্ষোভকারীরা। তাঁরা জানিয়েছেন, অক্ষয় কুমার তাঁদের আন্দোলনকে সমর্থন না করায় তাঁরা অভিনেতার বিরোধিতা করছেন।

পাঞ্জাবে অক্ষয় কুমার অভিনীত 'সূর্যবংশী' সিনেমার প্রদর্শনী বন্ধ করে দিলেন কৃষি আইনের বিরুদ্ধে আন্দোলনকারী কৃষকরা। হোশিয়ারপুরে কমপক্ষে পাঁচটি সিনেমা হলে এই সিনেমার প্রদর্শন জোর করে বন্ধ করে দিয়েছেন তাঁরা। হলের বাইরে লাগানো সিনেমার পোস্টারও ছিঁড়ে দিয়েছেন বিক্ষোভকারীরা। তাঁরা জানিয়েছেন, অক্ষয় কুমার তাঁদের আন্দোলনকে সমর্থন না করায় তাঁরা অভিনেতার বিরোধিতা করছেন।

ভারতীয় কিষাণ ইউনিয়ন (কাদিয়ান)-এর জেলা সভাপতি স্বরণ ধুগ্গার নেতৃত্বে সংগঠনের কর্মীরা সিনেমার প্রদর্শন বন্ধের দাবিতে স্থানীয় শহিদ উধম সিং পার্ক থেকে স্বরণ সিনেমা হল পর্যন্ত মিছিল করেন‌ এবং বিক্ষোভ দেখান। এরপর হল কর্তৃপক্ষকে বাধ‍্য করেন সিনেমা বন্ধ করার জন্য। তাঁদের আন্দোলনকে সমর্থন না করায় অক্ষয় কুমারের নিন্দাও করেছেন তাঁরা।

বিক্ষোভকারীরা জানিয়েছেন, কৃষি আইন বাতিল না হওয়া পর্যন্ত অক্ষয় কুমারের কোনো সিনেমা প্রদর্শিত হতে দেবে না তাঁরা। সরাসরি রাজনীতির সাথে কোনো সম্পর্ক না থাকলেও অক্ষয় কুমার কেন্দ্রের বর্তমান শাসকদলের ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত।

প্রসঙ্গত, তিন কৃষি‌ আইন বাতিলের দাবিতে গত বছরের নভেম্বর মাস থেকে দিল্লি‌ সীমান্তে আন্দোলন দেখাচ্ছেন লক্ষাধিক কৃষক। তাঁদের দাবি, কেন্দ্রের নতুন এই আইনের ফলে কৃষিব‍্যবস্থা কর্পোরেটদের হাতে চলে যাবে। কর্পোরেটদের হাতের পুতুল হয়ে থাকতে হবে তাঁদের। তাই এই আইন প্রত‍্যাহারের দাবি তুলেছেন তাঁরা।

'সূর্যবংশী' সিনেমার পোস্টার
Maharashtra: অসংখ্য পরিবার উদ্ধব ঠাকরেকে ধন্যবাদ জানাবে - কেন বললেন এমন কথা অক্ষয় কুমার?

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in