Maharashtra: অসংখ্য পরিবার উদ্ধব ঠাকরেকে ধন্যবাদ জানাবে - কেন বললেন এমন কথা অক্ষয় কুমার?

এই ঘোষণার কিছুক্ষণ পরই ফিল্মমেকার রোহিত শেট্টি তাঁর বহু প্রতীক্ষিত সিনেমা "সূর্যবংশী"-র রিলিজ ডেট ঘোষণা করেন। জানান, দীপাবলিতেই মুক্তি পাবে অক্ষয় কুমার-ক‍্যাটরিনা কাইফ অভিনীত এই ছবিটি।
অক্ষয় কুমার এবং উদ্ধব ঠাকরে
অক্ষয় কুমার এবং উদ্ধব ঠাকরেফাইল ছবি সংগৃহীত

২২ অক্টোবর থেকে সিনেমা হল এবং মাল্টিপ্লেক্সগুলি খুলে যাচ্ছে মহারাষ্ট্রে। শনিবার মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে একথা জানিয়েছেন। মুখ্যমন্ত্রীর এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন অভিনেতা থেকে শুরু করে ডিরেক্টর, ফিল্ম প্রডিউসার, সিনেমা হল মালিক সকলেই।

শনিবার মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে জানান, আগামী ২২ অক্টোবর থেকে রাজ‍্যের সমস্ত সিনেমা হল এবং থিয়েটারগুলি খোলা যেতে পারে। তবে করোনা প্রতিরোধে প্রয়োজনীয় সমস্ত প্রটোকল মানা বাধ‍্যতামূলক। রাজ‍্য সরকার শীঘ্রই এই বিষয়ে একটি SOP (Standard Operating Procedure) জারি করবে।

এই ঘোষণার কিছুক্ষণ পরই ফিল্মমেকার রোহিত শেট্টি তাঁর বহু প্রতীক্ষিত সিনেমা "সূর্যবংশী"-র রিলিজ ডেট ঘোষণা করেন। জানান, দীপাবলিতেই মুক্তি পাবে অক্ষয় কুমার-ক‍্যাটরিনা কাইফ অভিনীত এই ছবিটি। সোশ্যাল মিডিয়ায় শেট্টি লেখেন, "আমাদের মুখ্যমন্ত্রী শ্রী উদ্ধব ঠাকরেকে অসংখ্য ধন্যবাদ। ২২ অক্টোবর থেকে মহারাষ্ট্রে থিয়েটার হল খুলে যাচ্ছে। এবং অবশেষে, এই দিওয়ালিতে আমরা বলতে পারি... পুলিশ আসছে...।" প্রসঙ্গত, সূর্যবংশীতে এক পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন অক্ষয় কুমার।

অক্ষয় কুমারও নিজের ট‍্যুইটারে এই খুশির খবর শেয়ার করেছেন। ট‍্যুইটারে রণবীর সিং, অজয় দেবগন এবং রোহিত শেট্টির সাথে নিজের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, "অসংখ্য পরিবার আজ উদ্ধব ঠাকরেকে ধন্যবাদ জানাবে। ২২ অক্টোবর থেকে মহারাষ্ট্রে ফের সিনেমা হল খুলে দেওয়ার জন্য আমরা কৃতজ্ঞ। এ বার কেউ আটকাতে পারবে না - পুলিশ আসছে।"

এছাড়াও সিনেমা হল খুলে দেওয়ার ঘোষণায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর, ভূমি পেডেনকর, রণবীর শোরে সহ অনেক অভিনেতা-অভিনেত্রী।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in