Aaliyah Kashyap: ‘সার্কাস’ - অনন্ত-রাধিকার বিয়ে নিয়ে কটাক্ষ অনুরাগ কন্যা আলিয়ার

People's Reporter: নিজের ইনস্টাগ্রামে তিনি জানালেন, “আম্বানিদের বিয়ে এই মুহুর্তে একটি বিয়ে নয়, একটি সার্কাসে পরিণত হয়েছে।"
অনন্ত-রাধিকা (বামদিকে) এবং আলিয়া কাশ্যপ
অনন্ত-রাধিকা (বামদিকে) এবং আলিয়া কাশ্যপ ফাইল ছবি

বি-টাউন হোক বা নেট মাধ্যম, সবত্র এখন চর্চার বিষয় মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানির বিয়ে। পুরো বলিউডই যেন মেতে উঠেছে এই বিয়েকে কেন্দ্র করে। আর সেই বিয়েকেই এবার ‘সার্কাস’ –এর সঙ্গে তুলনা করলেন বিখ্যাত চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের কন্যা আলিয়া কাশ্যপ। জানালেন, বিয়েতে নিমন্ত্রণ পেলেও যেতে অস্বীকার করেছেন তিনি।

আগামী ১২ জুলাই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। ইতিমধ্যেই শুরু হয়েছে বিয়ের অনুষ্ঠান। তারও চার মাস আগে থেকে শুরু হয়েছে প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান। গত ৫ জুলাই ছিল অনন্ত-রাধিকার সঙ্গীত অনুষ্ঠান। অনুষ্ঠানে গাইতে এসেছিলেন মার্কিন পপ তারকা জাস্টিন বিবার। পারিশ্রমিক হিসাবে ৮৪ কোটি টাকা নিয়েছেন তিনি বলেই জানা গেছে।  

এই বিয়েকেই এবার ‘আস্ত সার্কাস’ বললেন অনুরাগ কন্যা আলিয়া। নিজের ইনস্টাগ্রামে তিনি জানালেন, “আম্বানিদের বিয়ে এই মুহুর্তে একটি বিয়ে নয়, একটি সার্কাসে পরিণত হয়েছে।" পাশাপাশি তিনি জানান, এই বিয়েতে নিমন্ত্রণ পেয়েছিলেন তিনি। কিন্তু যাবেন না।

আলিয়া কাশ্যবের মন্তব্যের স্ক্রিনশট
আলিয়া কাশ্যবের মন্তব্যের স্ক্রিনশট ছবি - সংগৃহীত

আলিয়া বলেন, “আমাকে নিমন্ত্রণ করা হয়েছিল এই বিয়েতে। শুনেছিলাম কেউ একজন আবার এই বিয়ের প্রচারের দায়িত্বেও রয়েছেন (পিআর)। তবে আমার এখনও কিছুটা হলেও আত্মসম্মান রয়েছে। লোকের বিয়েতে গিয়ে নিজেকে বিক্রি করতে পারব না।”

এরপরেই জাস্টিন বিবারের অনুষ্ঠান নিয়ে খানিকটা কটাক্ষের সুরে তিনি লেখেন, “এটা হল আমাদের কাছে অতিরিক্ত অনেক অর্থ আছে, এটা দিয়ে আমাদের কী করা উচিত? চলো জাস্টিন বিবারকে ডাকি।“

অনন্ত-রাধিকা (বামদিকে) এবং আলিয়া কাশ্যপ
অস্কার কমিটিতে যোগ দিচ্ছেন ১১ ভারতীয়! তালিকায় শাবানা আজমি, রাজামৌলি ছাড়া আর কে কে রয়েছেন?
অনন্ত-রাধিকা (বামদিকে) এবং আলিয়া কাশ্যপ
Swara Bhaskar: ‘আমাকে বিতর্কিত অভিনেত্রীর তকমা দেওয়া হয়েছে’ – কাজ না পাওয়া নিয়ে দাবি স্বরা ভাস্করের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in