Aparajito: কেজিএফ-২কে IMBD রেটিং-এ পিছনে ফেলল অনীক দত্তের 'অপরাজিত'

কিংবদন্তি পরিচালকের আদলে তৈরি চরিত্র ‘অপরাজিত রায়ের’ ভূমিকায় দেখা গেছে জিতু কামালকে। ছবিটি মুক্তির পর থেকেই সিনে-মহলে চলছে অলোচনা। আর সেই আলোচনাকে আরও দীর্ঘপ্রসারি করল আজ সকালের আই.এম.ডি.বি রেটিং।
Aparajito: কেজিএফ-২কে IMBD রেটিং-এ পিছনে ফেলল অনীক দত্তের 'অপরাজিত'
ছবি - সংগৃহীত

গত শুক্রবার রিলিজ করেছে অনীক দত্তের বহুল চর্চিত নতুন ছবি ‘অপরাজিত’। প্রবাদপ্রতিম পরিচালক সত্যজিত রায়ের কালজয়ী ছবি ‘পথের পাঁচালি’ বানানোর নেপথ্যের কাহিনীর ওপর আধারিত এই ছবি।

কিংবদন্তি পরিচালকের আদলে তৈরি চরিত্র ‘অপরাজিত রায়ের’ ভূমিকায় দেখা গেছে জিতু কামালকে। ছবিটি মুক্তির পর থেকেই সিনে-মহলে চলছে অলোচনা। আর সেই আলোচনাকে আরও দীর্ঘপ্রসারি করল আজ সকালের আই.এম.ডি.বি রেটিং। আজ সকালে আই.এম.ডি.বি ৯.৪ রেটিং দিল অনীকের ছবি ‘অপরাজিত’কে।

অনীকের এই ছবি আসলেই অপরাজিত, তাকে ধরে রাখা গেল না। ইন্টারনেট মুভি ডেটাবেস সংস্থা (আই.এম.ডি.বি) সিনেমা রিলিজের পর দর্শকদের প্রতিক্রিয়া অনুসারে রেটিং করে থাকে। শুক্রবার রিলিজের পর তিন দিনের মাথায় ৯.৪ রেটিং পেল এই ছবি।

ছবিটি সারা ভারতের বিভিন্ন হলে রিলিজ করেছে এবং দর্শকদের প্রতিক্রিয়া পেয়েছে। সত্যজিত পুত্র সন্দীপ রায়ও ছবিটি দেখে মুগ্ধ হয়েছেন। তিনি মিডিয়াকে জানিয়েছেন, যেন পর্দায় বাবাকেই দেখছেন, অতুলনীয় কাস্টিং হয়েছে বলেন তিনি।

রিলিজের সময় অনেক সমস্যার সম্মুখীন হলেও ছবির অভূতপূর্ব সাফল্য ও তারপর আই.এম.ডি.বি রেটিং এবং সর্বপরি বছরের সবচেয়ে হিট ছবি কে.জি.এফ ২ কেও আই.এম.ডি.বি রেটিং-এ পিছিয়ে দিয়েছে অপরাজিত। সব মিলিয়ে বাংলা ছবি নিজেই নিজের ভালো দিন রচনা করছে বলে মনে করছেন চিত্র সমালোচকরা।

Aparajito: কেজিএফ-২কে IMBD রেটিং-এ পিছনে ফেলল অনীক দত্তের 'অপরাজিত'
No Land's Man: নাওয়াজউদ্দিন সিদ্দিকির ছবি নির্বাচিত হল সিডনি ফিল্ম ফেস্টিভ্যালে

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in