WB Election 21: 'আত্মহত্যার' হুমকি দেওয়া গলসী কেন্দ্রের প্রার্থী তপন বাগদীর মনোনয়ন বাতিল করলো BJP

WB Election 21: 'আত্মহত্যার' হুমকি দেওয়া গলসী কেন্দ্রের প্রার্থী তপন বাগদীর মনোনয়ন বাতিল করলো BJP
গলসী কেন্দ্রের নাম ঘোষিত হওয়া তপন বাগদীগ্রাফিক্স সুমিত্রা নন্দন

শেষ পর্যন্ত প্রার্থী হতে পারলেন না গলসী কেন্দ্রের ঘোষিত বিজেপি প্রার্থী তপন বাগদী। সোমবার মনোনয়ন জমা দিতে গিয়ে তিনি জানতে পারেন গলসীতে প্রার্থী বদল করেছে বিজেপি। তাঁর বদলে ওই কেন্দ্রে প্রার্থী হচ্ছেন বিকাশ বিশ্বাস। সোমবারই বিজেপির পক্ষ থেকে নতুন প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। এর আগে তাঁকে প্রার্থী হতে না দিলে তিনি আত্মহত্যা করবেন বলে হুমকি দিয়েছিলেন।

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরেই তপন বাগদির প্রার্থীপদ নিয়ে বিতর্ক চলছিলো বিজেপির অন্দরে। এর আগে তাঁকে দলীয় অফিসে ডেকে প্রার্থী না হবার কথা বলেন বিজেপি সাংসদ এস এস আলুওয়ালিয়া। সেই সময় তপন বাবু সাংসদের প্রস্তাব মানতে চাননি। এরপরেই বিজেপির প্রার্থী পদ থেকে সোমবার সরিয়ে দেওয়া হল তপন বাগদীকে।

গলসী কেন্দ্রের নাম ঘোষিত হওয়া তপন বাগদী
WB Election 21: শ্লীলতাহানি মামলায় অভিযুক্ত, ভোটে লড়তে না দিলে আত্মহত্যার হুমকি বিজেপি প্রার্থীর

গত ১৭ মার্চ গলসি বিধানসভা কেন্দ্রে প্রার্থী হিসেবে তপন বাগদির নাম ঘোষণা করে বিজেপি। তারপর ভোট প্রচার শুরু করে দেন তিনি। বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগ করেন। কিন্তু তাঁকে প্রার্থী হিসেবে পছন্দ নয় পূর্ব বর্ধমানের জেলা সভাপতি ও বর্ধমান-দুর্গাপুরের বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়ার।

অভিযোগ ওঠে প্রার্থীর বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা রয়েছে। তাই গত ২৬ মার্চ তপন বাগদিকে ডেকে পাঠিয়ে তিনি নির্বাচনী লড়াই থেকে সরে দাঁড়াতে বলেন। তপন বাগদি ওই সময় পাল্টা দাবি করেন, 'অনেকের বিরুদ্ধে নানারকম অভিযোগ রয়েছে, মামলা রয়েছে। তাঁরা পারলে আমি কেন পারব না।' এরপরই তাঁকে প্রার্থী হতে না দিলে জেলা কার্যালয়ে আত্মহত্যা করবেন বলে এক সাংবাদিক সম্মেলন থেকে হুমকি দেন তিনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in