WB Election 21: শ্লীলতাহানি মামলায় অভিযুক্ত, ভোটে লড়তে না দিলে আত্মহত্যার হুমকি বিজেপি প্রার্থীর

শ্লীলতাহানির অভিযোগ থাকায় গলসি বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীকে মানতে নারাজ স্থানীয় নেতারা। যদি তাঁকে প্রার্থী পদ থেকে সরানো হয়, তাহলে আত্মহত্যা করবেন বলে হুমকি বিজেপি প্রার্থী তপন বাগদির।
WB Election 21: শ্লীলতাহানি মামলায় অভিযুক্ত, ভোটে লড়তে না দিলে আত্মহত্যার হুমকি বিজেপি প্রার্থীর
তপন বাগদিছবি- অফিসিয়াল পেজ

শ্লীলতাহানির অভিযোগ থাকায় গলসি বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীকে মানতে নারাজ স্থানীয় নেতারা। তাঁরা ওই প্রার্থীকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা থেকে সরে দাঁড়ানোর জন্য চাপ দিচ্ছেন। কিন্তু তিনি নিজে ভোট ময়দান ছাড়তে নারাজ। উপরন্তু হুমকিও দিয়েছেন, যদি তাঁকে প্রার্থী পদ থেকে সরানো হয়, তবে তিনি আত্মহত্যা করবেন।

বিজেপি প্রার্থীর নাম তপন বাগদি। তিনি সাংবাদিক সম্মেলন করে এই হুমকি দেন। আর তাতে গোটা জেলাজুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। অস্বস্তি বেড়েছে বেড়েছে গেরুয়া শিবিরের। গত ১৭ মার্চ গলসি বিধানসভা কেন্দ্রে প্রার্থী হিসেবে তপন বাগদির নাম ঘোষণা করে বিজেপি। তারপর ভোট প্রচার শুরু করে দেন তিনি। বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগ করেন। কিন্তু তাঁকে প্রার্থী হিসেবে পছন্দ নয় পূর্ব বর্ধমানের জেলা সভাপতি ও বর্ধমান-দুর্গাপুরের বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়ার।

কারণ, প্রার্থীর বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা রয়েছে। তাই গত ২৬ মার্চ তপন বাগদিকে ডেকে পাঠিয়ে তিনি নির্বাচনী লড়াই থেকে সরে দাঁড়াতে বলেন। কিন্তু তিনি তা মানতে চাননি। বরং পাল্টা দাবি করেছেন, 'অনেকের বিরুদ্ধে নানারকম অভিযোগ রয়েছে, মামলা রয়েছে। তাঁরা পারলে আমি কেন পারব না।' এরপরই জেলা কার্যালয়ে আত্মহত্যা করবেন বলে হুমকি দেন তিনি।

তাঁর বক্তব্য, কেন্দ্রীয় নেতারা ঠিক মনে করেছেন বলে দায়িত্ব দিয়েছেন। বলেন, 'আমি এ বিষয়ে ইতিমধ্যেই রাজ্য নেতৃত্বের সঙ্গে কথা বলেছি। কেন্দ্রীয় নেতৃত্বকেও চিঠি দিয়েছি। আগামী ২৯ মার্চ আমি মনোনয়ন জমা দেব। কেউ বাধা দিলে বা শেষপর্যন্ত সরে দাঁড়াতে বাধ্য করা হলে জেলা কার্যালয়ে আত্মহত্যা করব।'

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in