WB Election 21: ISF প্রার্থী নওশাদ সিদ্দিকির ওপর হামলা, উত্তপ্ত ভাঙড় - প্রতিবাদে থানা ঘেরাও

শনিবার ৪র্থ দফায় ভোট ভাঙড়-সহ দক্ষিণ ২৪ পরগনার ৯ বিধানসভা কেন্দ্রে। গতকাল ভোজেরহাটে জনসভা ছিল আব্বাসের। ISF-এর অভিযোগ, জনসভা থেকে ফেরার পথে দলের কর্মী-সমর্থকদের ওপর হামলা চালাইয় স্থানীয় তৃণমূলকর্মীরা
WB Election 21: ISF প্রার্থী নওশাদ সিদ্দিকির ওপর হামলা, উত্তপ্ত ভাঙড় - প্রতিবাদে থানা ঘেরাও
নওশাদ সিদ্দিকির ওপর হামলার প্রতিবাদে থানা ঘেরাওছবি সংগৃহীত

এবার আইএসএফ প্রার্থীর ওপর হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাস্থল ভাঙড়। গত কয়েকদিন ধরেই ভাঙড়ে অশান্তি চলছে। আইএসএফ-তৃণমূলের মধ্যে সংঘর্ষ লেগেই আছে। এবার সরাসরি প্রার্থী নওশাদ সিদ্দিকির ওপর হামলার ঘটনায় চাঞ্চল্য ছড়াল। তিনি আইএসএফের প্রতিষ্ঠাতা আব্বাস সিদ্দিকির ভাই। গতকালের এই ঘটনায় দুটি গাড়িও ভাঙচুর করা হয় বলে অভিযোগ। হামলার অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধেও। প্রতিবাদ জানিয়ে থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান কয়েক হাজার আইএসএফ সমর্থক।

শনিবার চতুর্থ দফায় ভোট ভাঙড়-সহ দক্ষিণ ২৪ পরগনার ৯টি বিধানসভা কেন্দ্রে। এদিন ভোজেরহাটে জনসভা ছিল আব্বাসের। আইএসএফের অভিযোগ, জনসভা থেকে ফেরার পথে দলের কর্মী-সমর্থকদের ওপর হামলা চালান স্থানীয় তৃণমূলকর্মীরা। অভিযোগ জানাতে ভাঙড় থানায় গেলে সেখানে ফের দু'পক্ষের মধ্যে সংঘর্ষে বাঁধে।

অভিযোগ, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পাল্টা লাঠিচার্জ করেছে পুলিশও। বাদ পড়েননি আইএসএফ প্রার্থী নওশাদ সিদ্দিকিও। লাঠির আঘাতে জখম হন তিনি।

এরপরই পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। অভিযুক্ত পুলিস অফিসারকে অপসারণ করতে হবে। এই দাবি জানিয়ে থানা ঘেরাও করে বিক্ষোভে শামিল হন আব্বাসের দলের কয়েক হাজার সমর্থক। ঘটনাস্থলে পৌঁছয় কেন্দ্রীয় বাহিনী। পরে পুলিশের সঙ্গে নওশাদ সিদ্দিকির বৈঠকের পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in