WB Election 21: মালদা জেলা পরিষদে তৃণমূল সদস্য সংখ্যাগরিষ্ঠ, দাবি মৌসমের

বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলন করে এমনটাই দাবি করলেন জেলা তৃণমূল সভানেত্রী মৌসম বেনজির নূর
WB Election 21: মালদা জেলা পরিষদে তৃণমূল সদস্য সংখ্যাগরিষ্ঠ, দাবি মৌসমের
মৌসম বেনজির নূরফেসবুক পেজ থেকে প্রাপ্ত ছবি

মালদহ, ১৯ মার্চ- মালদা জেলা পরিষদের তৃণমূল কংগ্রেসের সমর্থনে ২১ জন সদস্য রয়েছেন। বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলন করে এমনটাই দাবি করলেন জেলা তৃণমূল সভানেত্রী মৌসম বেনজির নূর। পাশাপাশি মালদা জেলা পরিষদের সভাধিপতি গৌরচন্দ্র মণ্ডলের পদত্যাগ দাবি করেন। চলতি মাসের শুরুতে কলকাতায় মালদা জেলা পরিষদের সংখ্যাগরিষ্ঠ সদস্য বিজেপিতে যোগদান বলে দাবি করেন গৌরচন্দ্র মণ্ডল এবং বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

এদিন মৌসমের পাল্টা দাবি, তাঁদের মধ্যে চারজন ইতিমধ্যেই তৃণমূলের শিবিরে রয়েছেন। তৃণমূলের সঙ্গে থাকার ব্যাপারে তাঁরা সিদ্ধান্ত জানিয়ে মালদার ডিভিশনাল কমিশনারের কাছে চিঠি দিয়েছেন। ভোট মিটলেই গৌরচন্দ্রকে পদচ্যুত করতে পদক্ষেপ করা হবে বলে জানান মৌসম। মালদা জেলা পরিষদ বিজেপির দখলে দাবি করে পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে গৌরচন্দ্র বলেন, তৃণমূল জেলা পরিষদ সদস্যদের ভাঙানোর চেষ্টা করছে। অনাস্থা প্রস্তাব এলে সঠিক সময়ে গরিষ্ঠতা প্রমাণ করে দেখাবে বিজেপি।

মৌসম বেনজির নূর
WB Election 21: প্রার্থী না পসন্দ, রায়গঞ্জে জেলা বিজেপি কার্যালয়ে দলীয় কর্মীদের তান্ডব

সূত্রের খবর,গৌরচন্দ্রের নেতৃত্বে বিজেপিতে যাওয়া কয়েকজনকে ফিরিয়ে এনেছে তৃণমূল। ৩৭ সদস্যের মালদা জেলা পরিষদে ম্যাজিক ফিগার ১৯। জেলা পরিষদের ২১ জন সদস্য তৃণমূলের সঙ্গে রয়েছেন বলে দাবি মৌসমের। পালটা বিজেপি অবশ্য সংখ্যাগরিষ্ঠদের একত্রিত করে দেখাতে পারেনি। বিজেপির দাবি, অনাস্থা প্রস্তাব আনলেই সবটা পরিষ্কার হয়ে যাবে। এখন বাস্তবে বিধানসভা ভোটের ফলাফলের ওপরেই নির্ভর করছে বাকিটা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in