WB Election 21: প্রার্থী না পসন্দ, রায়গঞ্জে জেলা বিজেপি কার্যালয়ে দলীয় কর্মীদের তান্ডব
রায়গঞ্জে জেলা বিজেপি কার্যালয়ে দলীয় সমর্থকদের ভাঙচুরনিজস্ব চিত্র

WB Election 21: প্রার্থী না পসন্দ, রায়গঞ্জে জেলা বিজেপি কার্যালয়ে দলীয় কর্মীদের তান্ডব

গতকাল বিজেপি প্রার্থীদের নাম ঘোষণা হতে না হতেই জেলায় জেলা বিক্ষোভ শুরু হয়েছে। প্রার্থী তালিকা ঘোষণার পরেই অপছন্দের প্রার্থী হবার কারণে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ জেলা বিজেপির কার্যালয়ে বিজেপি কর্মীরা ব্যাপক ভাংচুর চালায়। দলীয় অফিসেই ঘেরাও করে রাখা হয় জেলা বিজেপি সভাপতি বিশ্বজিৎ লাহিড়ীকে।

এদিন প্রার্থী তালিকা ঘোষণা হবের পরেই বেশকিছু বিজেপি কর্মী জেলা অফিসে উপস্থিত হয়। এরপরেই শুরু হয় অফিস ভাঙচুর, শ্লোগান। চেয়ার টেবিল বেঞ্চ ভেঙে ফেলার পাশাপাশি বিধানসভা নির্বাচন উপলক্ষে বিজেপির যে সমস্ত হোরডিং, ব্যানার পতাকা জেলা অফিসে মজুত করা হয়েছিল তা ভাঙতে শুরু করে দলীয় কর্মীরা।

রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রীর নামাঙ্কিত ফ্লেক্স ছিঁড়ে ফেলা হয়। বিজেপি কর্মীদের অভিযোগ, উত্তর দিনাজপুর জেলার ৯ টি বিধানসভা থাকলেও ইটাহার ও করণদিঘীর প্রার্থী ঘোষণা হয়। সেই বিষয়ে জানতে পেরে ইটাহারের বিজেপি কর্মীরা তাদের লড়াকু নেতা নিমাই সিংহের নাম ঘোষণা করতে হবে দাবী জানাতে থাকে।

তাঁদের আরও দাবি, বিজেপির হয়ে যারা কাজ করেনি বা বাইরের কাউকে প্রার্থী হিসেবে মানবে না বিজেপি কর্মীরা। সেই কারণে তারা আজ রায়গঞ্জের জেলা কার্যালয়ে বিক্ষোভ দেখানোর পাশাপাশি ভাংচুর চালায়। এই ঘটনার জেরে দলীয় কার্যালয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

জেলা বিজেপি সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, পছন্দের প্রার্থী না হওয়ায় বিজেপি কর্মীরা আবেগের বশবর্তী হয়ে এই ধরনের ভাঙচুর ও বিক্ষোভ দেখিয়েছে। পাটিঅফিসে ভাঙচুর চালিয়েছে। তিনি বলেন তিনি বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে তিনি জানিয়েছেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in