WB Election 21: “রাজ্যে হয়েছে এক ধান্দাবাজের সরকার, আর দিল্লিতে ঢপবাজের সরকার” - সুশান্ত ঘোষ

সুশান্ত বলেন, কোটি কোটি টাকা খরচ করে কেবল হেলিকপ্টারে এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছেন নেতারা। কাজের কাজ কিছুই হচ্ছে না।
WB Election 21: “রাজ্যে হয়েছে এক ধান্দাবাজের সরকার, আর দিল্লিতে ঢপবাজের সরকার” - সুশান্ত ঘোষ
নির্বাচনী প্রচারে সুশান্ত ঘোষ ফাইল চিত্র

১০ এপ্রিল, শিলিগুড়ি- একপক্ষ কোটি কোটি টাকা খরচ করে হেলিকপ্টারে করে ঘুরে বেড়াচ্ছে। অন্যপক্ষ পায়ে ব্যান্ডেজ বেধে সহমর্মিতা আদায় করার চেষ্টা করছে। আদতে কোনও পক্ষের দ্বারা কোনও কাজ হচ্ছে না। এভাবেই কেন্দ্র ও রাজ্যের শাসকদলের বিরুদ্ধে তোপ দাগলেন দাপুটে বাম নেতা সুশান্ত ঘোষ।

শুক্রবার বিকেলে রাজগঞ্জে সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিএম প্রার্থী রতন রায়ের সমর্থনে বটতলায় সভা করেন তিনি। এদিন সুশান্ত বলেন, ‘রাজ্যে হয়েছে এক ধান্দাবাজের সরকার, আর দিল্লিতে ঢপবাজের সরকার। কোটি কোটি টাকা খরচ করে কেবল হেলিকপ্টারে এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছেন নেতারা। কাজের কাজ কিছুই হচ্ছে না। কেউ পায়ে ব্যান্ডেজ বেঁধে সহমর্মিতা আদায় করে ভোট চাইছে, কেউ সোজাসাপটা হুমকি দিচ্ছে।' তাই মানুষ বিকল্প খুঁজছেন বলে দাবি করেন তিনি। আর সেই বিকল্পের নাম সংযুক্ত মোর্চা। ২ মে ব্যালট বক্সেই জবাব মিলবে বলে মনে করছেন তিনি।

নির্বাচনী প্রচারে সুশান্ত ঘোষ
WB Election 21: তৃণমূলের ঘোষিত প্রার্থী গোবর দিয়ে নিজের নাম মুছে বিজেপিতে যোগ দিচ্ছে - মীনাক্ষী

প্রসঙ্গত, গত দশ বছর ধরে সুশান্ত ঘোষের নামে ছিল ছ’টি মামলা। তার মধ্যে রয়েছে বেনাচাপড়ার কঙ্কাল কাণ্ড, মিছিল করে রাস্তা খারাপ করার মতো অপরাধও। গত দশ বছরে দলে এবং দলের বাইরে যথেষ্ট প্রতিকূলতায় লড়াই করতে হয়েছে তাঁকে। তবে এদিনের সভায় অন্য ছবি ধরা পড়ল বটতলায়। সুশান্ত ঘোষের বক্তব্য শুনতে হাজির ছিলেন যথেষ্ট সংখ্যক বাম সমর্থক।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in