WB Election 21: তৃণমূলের ঘোষিত প্রার্থী গোবর দিয়ে নিজের নাম মুছে বিজেপিতে যোগ দিচ্ছে - মীনাক্ষী

শিলিগুড়ি বিধানসভা কেন্দ্রের প্রার্থী অশোক ভট্টাচার্য-এর সমর্থনে জনসভা করে সিপিআই(এম) এর যুবনেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়
WB Election 21: তৃণমূলের ঘোষিত প্রার্থী গোবর দিয়ে নিজের নাম মুছে বিজেপিতে যোগ দিচ্ছে - মীনাক্ষী
মীনাক্ষী মুখোপাধ্যায়ছবি- সোশ্যাল মিডিয়া

১০ এপ্রিল, শিলিগুড়ি- তৃণমূলের ঘোষিত প্রার্থী গোবর দিয়ে নিজের নাম মুছে দিয়ে বিজেপিতে যোগ দিচ্ছে। বিজেপির ১৪৭ জন প্রার্থীই তৃণমূলের নেতা। সুতরাং বিজেপি এবং তৃণমূলের মধ্যে কোনও ফারাক নেই। শুক্রবার শিলিগুড়িতে ডাবগ্রাম-ফুলবাড়ি ও শিলিগুড়ি বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চার প্রার্থী অশোক ভট্টাচার্য ও দিলীপ সিংয়ের সমর্থনে জনসভা করেন যুবনেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়। সেখানে তিনি এভাবেই কেন্দ্র এবং রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন।

তিনি আরও বলেন- মহিলাদের প্রতি বিজেপির কোনও সম্মান নেই। মহিলাদের উন্নয়নের জন্য কোনও ঘোষণা নেই। মহিলাদের স্বনির্ভর করতে চায় না কেন্দ্রীয় সরকার। বিজেপির নীতিনির্ধারক আরএসএসের কোনও পদে কোন মহিলার জায়গা হয়নি। নারী নির্যাতনে বিজেপি শাসিত উত্তরপ্রদেশের তুলনায় পিছিয়ে নেই তৃণমূলের পশ্চিমবঙ্গ।

মীনাক্ষী এদিন বলেন, দেশের অর্থনীতিকে চাঙ্গা করতে হলে কলকারখানা বাড়াতে হবে। এজন্য বাজেট বরাদ্দ করতে হবে। আমাদের লড়াই শুধু বিজেপি বা তৃণমূলের বিরুদ্ধে নয়, বিজেপির নীতিনির্ধারক আরএসএসের বিরুদ্ধেও। এই সভাগুলিতে উপস্থিত ছিলেন উত্তরবঙ্গের স্থানীয় বামনেতারা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in