WB Election 21: ভোট শুরুতে কেশিয়াড়িতে বিজেপি কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

জেলা প্রশাসনের কাছ থেকে রিপোর্ট পেয়ে নির্বাচন কমিশন অবশ্য জানিয়েছে, এই খুনের সঙ্গে নির্বাচনের কোনও সম্পর্ক নেই।
WB Election 21: ভোট শুরুতে কেশিয়াড়িতে বিজেপি কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য
ছবি- প্রতীকী

আট দফা ভোটের প্রথম দফার নির্বাচন শুরু হয়ে গিয়েছে আজ থেকেই। এদিনই এক বিজেপি কর্মীর রহস্য মৃত্যু ঘিরে শোরগোল পড়েছে রাজ্যে। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়ির বেগমপুরে। এদিন সকালে বাড়ির উঠোনে ওই কর্মীর রক্তাক্ত দেহ পাওয়া যায়। নিহতের নাম মঙ্গল সরেন।

স্বাভাবিকভাবেই এই ঘটনা ঘিরে শুরু হচ্ছে রাজনৈতিক তরজা। ঘটনায় অভিযোগের তির উঠেছে শাসকদল তৃণমূলের দিকে। বিজেপির অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতীরা পিটিয়ে মেরেছে তাঁদের কর্মীকে। পরিবারের অভিযোগ, সক্রিয়ভাবেই বিজেপি করতেন তিনি। অন্যত্র খুন করে দেহ বাড়ির উঠোনে ফেলে রেখে গিয়েছে দুষ্কৃতীরা। মৃতের ঘাড়ে, মাথায় আঘাতের চিহ্নও রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। ঘটনা নিয়ে জেলা প্রশাসনের কাছ থেকে রিপোর্ট পেয়ে নির্বাচন কমিশন অবশ্য জানিয়েছে, এই খুনের সঙ্গে নির্বাচনের কোনও সম্পর্ক নেই।

ছবি- প্রতীকী
WB Election 21: তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত পটাশপুর, খেজুরি, রাতভর বোমাবাজিতে জখম ওসি

জেলা প্রশাসন জানিয়েছে, রাজনৈতিক সংঘর্ষের ঘটনা নয়। রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বললেন, ‘যেখানে যেখানে তৃণমূল কংগ্রেস হারবে সেখানে ওরা অশান্তি সৃষ্টি করছে।’ নিহতের বাড়ি যান বিজেপি প্রার্থী সোনালি মুর্মু। স্থানীয় বিজেপি নেতৃত্ব জানিয়েছে, গতকাল শুক্রবার তৃণমূলের সঙ্গে বচসা হয়েছিল মঙ্গলের। তারপরই পিটিয়ে মারা হয় তাঁকে। তবে তৃণমূলের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in