WB Election 21: বাকি ৬ দফার প্রার্থী তালিকা ঘোষণা করতে চলেছে বিজেপি

শুক্রবার রাতেই কার্যতালিকা নিয়ে দিল্লি রওনা হয়ে গিয়েছে রাজ্য বিজেপির কোর কমিটির নেতারা
WB Election 21: বাকি ৬ দফার প্রার্থী তালিকা ঘোষণা করতে চলেছে বিজেপি
ছবি প্রতীকী

১৩ মার্চ, কলকাতা- প্রথম দু'দফায় প্রার্থী তালিকা ঘোষণা হয়ে গিয়েছে। এবার বাকি ছয় দফা ভোটের তালিকা ঘোষণা করতে চলেছে বিজেপি। আজ অথবা আগামীকাল বাকি তালিকা প্রকাশ করা হবে। শুক্রবার রাতেই কার্যতালিকা নিয়ে দিল্লি রওনা হয়ে গিয়েছে রাজ্য বিজেপির কোর কমিটির নেতারা। সেখানে ২৩৪ জন প্রার্থীর নাম ঠিক করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, অমিত শাহ, জেপি নাড্ডা। এছাড়া বৈঠকে উপস্থিত থাকবেন কৈলাস বিজয়বর্গীয়, অমিত মালব্য, শিব প্রকাশ, অরবিন্দ মেনন, মুকুল রায়, বাবুল সুপ্রিয়, দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়, রাহুল সিনহা প্রমূখ।

WB Election 21: বাকি ৬ দফার প্রার্থী তালিকা ঘোষণা করতে চলেছে বিজেপি
WB Election 21: ভোটের মুখে এবার সিবিআইয়ের নজরে পার্থ চট্টোপাধ্যায়

দলের এক নেতা কথায়, কোনও আসন নিয়ে ধন্দ থাকলে শুধুমাত্র সেই আসনটি বাদ দিয়ে বাকি সব আসনে প্রার্থী তালিকা ঘোষণা করে দেওয়া হবে। আজ দিনভর এই নিয়ে শীর্ষ নেতাদের সঙ্গে বঙ্গ বিজেপি কোর কমিটির বৈঠক হবে। চূড়ান্ত বৈঠকে থাকবেন প্রধানমন্ত্রী। রবিবার রাজ্যে আসছেন অমিত শাহ। তারপর আসবেন প্রধানমন্ত্রী। তাই কোনওভাবেই আর প্রার্থী তালিকা ফেলে রাখতে চায় না বিজেপি।

গেরুয়া শিবিরের উদ্দেশ্য, প্রধানমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রীর সভায় প্রার্থীদের উপস্থিত করা। ফলে ভোটারদের সঙ্গে তাঁদের পরিচিতি ঘটানো অনেক বেশি সহজ হবে এবং তাতে সাধারণ মানুষের কাছে প্রার্থীদের গ্রহণযোগ্যতা বৃদ্ধি পাবে বলে মনে করা হচ্ছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in